বাংলা নিউজ > বায়োস্কোপ > শেষ হল ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র শ্যুটিং, ছবির অভিজ্ঞতা নিয়ে অকপট রানি
শ্যুটিং শেষ
শ্যুটিং শেষ

শেষ হল ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র শ্যুটিং, ছবির অভিজ্ঞতা নিয়ে অকপট রানি

  • সন্তানকে ফিরে পাওয়ার জন্য এক মায়ের সংগ্রামই এই ছবির মূল বিষয়।

মার্চে জন্মদিনের দিনেই নতুন ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র কথা ঘোষণা করেছিলেন অভিনেত্রী রানি মুখোপাধ্যায়। মনীশা আডবাণী, মধু ভোজওয়ানি, নিখিল আডবাণীর যৌথ প্রযোজনায় তৈরি হবে এই ছবি। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। সদ্য এই ছবির শ্যুটিং শেষ করেছেন নায়িকা। 

ছবির শেষ ভাগের শ্যুটিং ভারতে হয়েছে। এর আগে শোনা গিয়েছিল, কানাডায় শ্যুটিং হবে। কিন্তু নরওয়েতে ভিসা পাওয়া নিয়ে সমস্যা হওয়ায় শেষ মুহূর্তে শ্যুটিংয়ের লোকেশন পরিবর্তন করা হয়। ছবির পরিচালক, কাস্ট এবং ক্রু ইউরোপের এস্টোনিয়ায় ছবির প্রথম অংশের শ্যুটিং সারেন।

শ্যুটিং শেষ হয়েছে সেই খবর ইমেই এন্টারটেইনমেন্টের তরফে ইনস্টাগ্রাম পেজে ছবি শেয়ার করে জানানো হয়েছে। নির্মাতাদের তরফে জানানো হয়েছে, ‘শ্যুটিং ইতিমধ্যে শেষ হয়েছে। তবে মনে হচ্ছে আমরা সবেমাত্র #MrsChatterjeeVsNorway এর শ্যুটিং শুরু করেছি। আমরা সিনেমা হলে ছবি মুক্তির অপেক্ষায় রয়েছি’।

অসীমা ছিব্বরের পরিচালনায় 'মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবির মূল কাহিনি সত্য ঘটনা অবলম্বনে তৈরি। ২০১১ সালে নরওয়েতে এক ভারতীয় দম্পতির সন্তানকে তাদের থেকে আলাদা করে দিয়েছিল নরওয়ের ওয়েলফেয়ার সার্ভিস। সেই বিতর্কিত ঘটনাকে কেন্দ্র করেই তৈরি হয়েছে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র স্ক্রিপ্ট। সন্তানকে ফিরে পাওয়ার জন্য এক মায়ের সংগ্রামই এই ছবির মূল বিষয়।

ছবি সম্পর্কে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন, কাকতলীয় ঘটনা হল ১৮ অক্টোবর ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র শ্যুটিং শেষ করেছেন তিনি; ১৯৯৭ সালে এই একই দিনে তাঁর প্রথম হিন্দি ডেবিউ ছবি ‘রাজা কি আয়েগি বারাত’ মুক্তি পেয়েছিল'।

অভিনেত্রীর কথায়, ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে- সন্তানের জন্য দেশের সঙ্গে মায়ের লড়াই নিয়ে ছবি। ছবি শ্যুটিং করতে গিয়ে আমি নিজেও আবেগপ্রবণ হয়ে পড়ি’। ছবির শ্যুটিং করার সময় দারুণ অনুভূতি হয়েছিল জানিয়েছেন তিনি। পোস্ট প্রোডাকশনের কাজ শেষ হলে, শীঘ্রই সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি।

 

 

বন্ধ করুন