বাংলা নিউজ > বায়োস্কোপ > Rani Mukerji Pregnant: ওড়না দিয়ে স্ফীত পেট আড়াল করার চেষ্টা, দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন রানি?
দ্বিতীয়বার মা হতে চলেছেন রানি?

Rani Mukerji Pregnant: ওড়না দিয়ে স্ফীত পেট আড়াল করার চেষ্টা, দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন রানি?

  • ‘শামশেরা’র জন্য সিদ্ধি বিনায়ক মন্দিরে পুজো দিতে যান রানি মুখোপাধ্যায়। তখনই সোশ্যাল মিডিয়ার চোখে আসে রানির স্ফীত পেট। আর তা থেকেই ছড়াল দ্বিতীয়বার মা হতে চলার খবর।

কাজের বাইরে নিজেকে লাইমলাইট থেকে দূরেই রাখেন রানি মুখোপাধ্যায়। তবে সম্প্রতি তাঁকে দেখা যায় সিদ্ধি বিনায়ক মন্দিরে। সেখানে তোলা রানি মুখোপাধ্যায়ের একটা ভিডিয়ো আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আর তা দেখেই অনেকের ধারণা দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন অভিনেত্রী।

২০১৪ সালে আদিত্য চোপড়াকে বিয়ে করেন রানি মুখার্জী। ২০১৫ সালে জন্ম হয় মেয়ে আদিরার। এখন সেই খুদের বয়স ৬ বছর। সোশ্যাল মিডিয়ায় তো রানি সেভাবে থাকেনই না, তেমনই বলিউড ইভেন্টেও আজকাল আসেন না খুব বেশি। এই যেমন করণ জোহরের জন্মদিনের পার্টিতে তাঁকে শেষ দেখা গিয়েছিল। তারপর দিনকয়েক আগে যান সিদ্ধি বিনায়ক মন্দিরে পুজো দিতে, ধর্মা প্রোডাকশনের ‘শামশেরা’ ছবির জন্য।

গাড় সবুজ রঙের একটি চুরিদার পরেছিলেন রানি। গোলাপি ওড়ানার সাহায্যে হাত দিয়ে স্ফীত পেট আড়াল করে রেখেছিলেন। আর তা দেখেই অনেকের ধারণা এটা রানির বেবি বাম্প। আসতে চলেছে রানি মুখোপাধ্যায় আর আদিত্য চোপড়ার দ্বিতীয় সন্তান।

যদিও সপ্তাহখানেক আগে ঠিক এমনই খবর রটেছিল করিনা কাপুরের নামে। যেখানে লন্ডনে এক ভক্তের সঙ্গে ফোটো তোলেন তিনি আর সইফ। অভিনেত্রীকে দেখা গিয়েছিল হাতে থাকা পানীয়ের গ্লাস দিয়ে পেট আড়াল করতে। তারপর অবশ্য ইনস্টায় স্টোরি শেয়ার করে করিনা লিখেছিলেন, তৃতীয় সন্তানের মা হচ্ছেন না তিনি। এটা পুরোটাই ওয়াইন আর পাস্তার কারণে হয়েছে। রানিও কি এরকম কোনও জবাব দেবেন নাকি?

 

 

বন্ধ করুন