বাংলা নিউজ > বায়োস্কোপ > Rani Mukerji: হলুদ শাড়িতে মেয়ে কোলে ‘মিসেস চ্যাটার্জি’! বাগদেবীর কাছে কী চাইলেন রানি?

Rani Mukerji: হলুদ শাড়িতে মেয়ে কোলে ‘মিসেস চ্যাটার্জি’! বাগদেবীর কাছে কী চাইলেন রানি?

প্রকাশ্যে এল মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ের নতুন ঝলক (ছবি-ইনস্টাগ্রাম)

Rani Mukherji: বাগদেবীর সামনে ছেলে-মেয়েকে নিয়ে সেলফি তুলছেন রানি! ‘মিসেস চ্যাটার্জি’র লুকে ফের নজর কাড়লেন আদিরার মা। 

পরনে হলুদ শাড়ি। কপালে ছোট্ট লাল টিপ, হাতে শাঁখা-পলা, সরস্বতী পুজোয় পারফেক্ট বাঙালি বধূর সাজে সামনে এলেন অভিনেত্রী রানি মুখোপাধ্য়ায়। মাথায় গোঁজা হলুদ গোলাপ, বাগদেবীর সামনে মেয়ে কোলে বসে রয়েছেন অভিনেত্রী। পাশে হাসি মুখে পোজ দিচ্ছে ছেলে!  ভাবছেন রানির আবার দুই সন্তান নাকি? আজ্ঞেঁ ঠিকই ধরেছেন বাস্তবে নয় নিজেদের অনস্ক্রিন ছেলেমেয়ের সঙ্গে পোজ দিতে দেখা গেল রানিকে। সরস্বতী পুজো উপলক্ষ্যেই প্রকাশ্যে এল রানির আসন্ন ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবির এই ঝলক। ছবিতে ম্যাচিং পোশাকে দেখা গেল চট্টোপাধ্যায় পরিবারের সদস্যদের। 

পরিচালক অসীমা ছিব্বরের এই ছবিতে এক লড়াকু মায়ের চরিত্রে দেখা যাবে রানিকে। যিনি সন্তানের স্বার্থে গোটা একটা দেশের সঙ্গে লড়াই চালিয়েছিলেন।  এই ছবি টুইটারে শেয়ার করে করে নিয়েছে জি স্টুডিও। ক্যাপশনে লেখেন, ‘সরস্বতী পুজোর এই পবিত্র দিনে আমাদের তরফ থেকে মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ের এই ছবি, মুক্তি পাচ্ছে আগামী ১৭ই মার্চ’। সঙ্গে সংযোজন- ‘তৈরি থাকুন দেখতে একজন নারীর লড়াই করবার ক্ষমতা, একটা দেশের বিরুদ্ধে- যে কোনও মূল্যে নিজের সন্তানদের রক্ষা করতে মরিয়া সে’। 

হ্যাঁ, এদিন ছবির নতুন রিলিজ ডেট জানালো প্রযোজনা সংস্থা। এর আগে ৩রা মার্চ মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। দু-সপ্তাহে পিছিয়ে গেল ছবি মুক্তির তারিখ। সত্য ঘটনা অবলম্বনে তৈরি এই ছবিতে রানির সঙ্গে স্ক্রিন শেয়ার করে নেবেন টলিউড তারকা অনির্বাণ চট্টোপাধ্যায়। ২০১১ সালে নরওয়েতে এক ভারতীয় দম্পতির সন্তানকে তাঁদের থেকে আলাদা করে দিয়েছিল নরওয়ের চাইল্ড ওয়েলফেয়ার সার্ভিস। সেই বিতর্কিত ঘটনাকে কেন্দ্র করেই তৈরি হয়েছে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র চিত্রনাট্য। সন্তানকে ফিরে পাওয়ার জন্য এক মায়ের সংগ্রামই এই ছবির মূল বিষয়। 

নিজে এক কন্যা সন্তানের মা রানি। আদিরার মা জানিয়েছেন, ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে- সন্তানের জন্য একটা গোটা দেশের সঙ্গে মায়ের লড়াই নিয়ে তৈরি। ছবির শ্যুটিং করতে গিয়ে আমি নিজেও আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম’।

 ‘বান্টি অউর বাবলি ২’-এর ব্যর্থতা ভুলে ফের একবার নতুন রূপে দর্শকদের সামনে আসতে চলেছেন রানি। মার্চেই প্রকাশিত হতে চলেছেন রানির অটোবায়োগ্রাফি। রানির অভিনয় কেরিয়ার ও ব্যক্তিগত জীবনের নানান অজানা দিক ওঠে আসবে মলাটবন্দি হয়ে। ২১ মার্চ রানির জন্মদিনে প্রকাশিত হবে ওই আত্মজীবনী। 

 

বায়োস্কোপ খবর

Latest News

ডিম-ভাতের লোভে ২১ জুলাই ভিড় জমে? ধারণা ভেঙে নচিকেতা কী বললেন? প্রত্যেকের মৃত্যুর তদন্তে কমিশন গঠন! হিংসার মূলে BNP ও জামাত, দাবি হাসিনার ছেলের ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? রইল আজকের রাশিফল 8 ওভার শেষে Los Angeles Knight Riders-র স্কোর 53/3 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ শ্রাবণের প্রথম সোমবার কারা লাকি?রইল রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.