বাংলা নিউজ > বায়োস্কোপ > Rani Mukerji: নতুন রাজ-সিমরনের লেন্সবন্দি রানি! হলিউডে তৈরি হল 'ডিডিএলজে'
রাজ-সিমরনের সঙ্গে দেখা করলেন রানি।

Rani Mukerji: নতুন রাজ-সিমরনের লেন্সবন্দি রানি! হলিউডে তৈরি হল 'ডিডিএলজে'

  • এই ব্রডওয়ে মিউজিক্যালে এক আমেরিকান তরুণের সঙ্গে এক ভারতীয় তরুণীর প্রেমের গল্প ফুটিয়ে তুলবেন আদিত্য।

১৯৯৫ সালে লেখা হয়েছিল ইতিহাস। পর্দায় প্রেমের জাদুকাঠি ছুঁইয়ে দিয়েছিলেন আদিত্য চোপড়া। তৈরি করেছিলেন 'দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে'। যে ছবির হাত ধরে প্রায় তিন দশক পরেও প্রেমের প্রতীক হয়ে আছেন শাহরুখ খান এবং কাজল অর্থাৎ রাজ-সিমরন জুটি।

সেই প্রেমের আখ্যান নিয়েই ব্রডওয়ে তৈরি করেছেন আদিত্য। নাম রেখেছেন 'কাম ফল ইন লাভ— দ্য ডিডিএলজে মিউজিক্যাল'। ১৪ সেপ্টেম্বর স্যান দিয়েগোর গোল্ডেন গ্লোব থিয়েটারে মঞ্চস্থ হবে 'ডিডিএলজে'-এর নাট্যরূপ। তার আগে হলিউডি 'ডিডিএলজে'র রাজ এবং সিমরানের সঙ্গে দেখা করলেন অভিনেত্রী রানি মুখোপাধ্যায়।

এই ব্রডওয়ে মিউজিক্যালে এক আমেরিকান তরুণের সঙ্গে এক ভারতীয় তরুণীর প্রেমের গল্প ফুটিয়ে তুলবেন আদিত্য। রাজের ভূমিকায় দেখা যাবে অস্টিন কোলবিকে। সিমরন হবেন শোভা নারায়ণ। নায়ক-নায়িকার সঙ্গে লেন্সবন্দি হলেন রানি। দু'জনেই তাঁর সান্নিধ্য পেয়ে আপ্লুত।

শোভার সঙ্গে কথা বললেন রানি।
শোভার সঙ্গে কথা বললেন রানি।

রানির সঙ্গে ছবি দিয়ে শোভা ইনস্টাগ্রামে লিখেছেন, 'আপনার কথাগুলির জন্য অনেক ধন্যবাদ রানি। গত রাতে আপনাকে দর্শকাসনে পেয়ে আনন্দিত হয়েছি।'

রানিকে দর্শকাসনে পেয়ে খুশি অস্টিন।
রানিকে দর্শকাসনে পেয়ে খুশি অস্টিন।

অস্টিনও রানির সঙ্গে লেন্সবন্দি মুহূর্তকে ভাগ করে নিয়েছেন সকলের সঙ্গে। লিখেছেন, 'আমাদের উৎসাহ দেওয়ার জন্য ধন্যবাদ। আপনার সঙ্গে সাক্ষাৎ এবং আপনাকে দর্শক হিসেবে পাওয়া আমাদের প্রাপ্তি।'

শোনা গিয়েছে, তিন বছর ধরে ইংরেজি ভাষায় এই মিউজিক্যাল তৈরির পরিকল্পনা চলেছে। গানের কথা লিখেছেন হলিউডের নেল বেঞ্জামিন। 'লেগালি ব্লন্ড' এবং 'গসিপ গার্লস'-এর মতো বিখ্যাত ছবি এবং টেলিভিশন সিরিজে কাজ করেছেন তিনি। সঙ্গীত পরিচালক হিসেবে থাকছেন বিশাল দাদলানি এবং শেখর রাভজিয়ানি।

বন্ধ করুন