বাংলা নিউজ > বায়োস্কোপ > Rani Mukherji: সে কী! রোজ সকালে দাঁত মাজেন না রানি, বিস্ফোরক স্বীকারোক্তি নায়িকার
রানি মুখোপাধ্যায় (ছবি)
রানি মুখোপাধ্যায় (ছবি)

Rani Mukherji: সে কী! রোজ সকালে দাঁত মাজেন না রানি, বিস্ফোরক স্বীকারোক্তি নায়িকার

  • কপিলের শো-তে এসে চাঞ্চল্যকর মন্তব্য রানির। বললেন, ‘আমি রোজ সকালে দাঁত মাজি না’। দেখুন ভাইরাল ভিডিয়ো-

তাঁর মিষ্টি হাসিতে ফিদা আসমুদ্র হিমাচল। লাস্যময়ী রানি চল্লিশ পার করেও লক্ষ পুরুষের ধুকপুকানি বাড়িয়ে দেন। কুছ কুছ হোতা হ্যায়-এর টিনার স্টাইল আর স্মাইল বরাবরই ফেমাস বি-টাউনে। কিন্তু আমচকা এমন বেঁফাস স্বীকারোক্তি করে বসলেন রানি তা আপনাকে হয়রান করবে। 

এই বঙ্গসুন্দরী শীঘ্রই রুপোলি পর্দায় হাজির হচ্ছেন ‘বাবলি’ হয়ে, এবার তাঁর জোড়িদার ‘হাম তুম’ কো-স্টার সইফ আলি খান। আপতত ‘বান্টি অউর বাবলি ২’-এর প্রচারে ব্যস্ত রানি। সম্প্রতি তিনি হাজির হয়েছিলেন কপিল শর্মা-র শো'তে। সেখানে একের পর এক বোমা ফাটিয়েছেন নায়িকা। দ্বিতীয় সন্তানের পরিকল্পনা থেকে আদিত্যর সঙ্গে দাম্পত্য জীবনের খুঁটিনাটি যেমন সামনে এনেছেন, তেমনই তিনি নিজের সম্পর্কেও বহু মজার মজার কথা ফাঁস করেছেন। 

কথা প্রসঙ্গেই রানি জানান, তিনি নাকি রোজ সকালে ব্রাশ করেন না! হ্যাঁ, এই কথাটা একদম সত্যি। আদিত্য ঘরনি জানান, তাঁর স্মৃতিশক্তি বেশ দুর্বল। তাই কখনও কখনও তিনি দাঁত মাজতে ভুল যান। আবার অনেক সময় হয়ত দাঁত মেজেও ভুলে যান। তাই দিনের বিভিন্ন সময় কারণে-অকারণে ব্রাশ করে দেন তিনি। যখনই মনে পড়ে, তখনই মুক্তোর মতো সাদা দাঁত একবার মেজে ঝকঝকে করে দেন। এই কথা শুনে তো চমকে উঠেন সইফ! প্রশ্ন করেন, ‘সেকি? আজ মেজে এসেছো তো?’ হাসতে হাসতে রানি বলেন, ‘হ্যাঁ, একদম সইফু, আজ আমি ব্রাশ করে এসেছি। কারণ আমি জানতাম তোমার কাছাকাছি আসতে হবে ওই হাম-তুম মোমেন্ট ক্রিয়েট করতে’। রানি বলেন, আসলে সবটাই বয়সের দোষ, ওটা বাড়ছে কিনা! 

রানির ভক্তরা দারুণ মজা পেয়েছেন নায়িকার এই স্বীকারোক্তিতে। অনেকেই কমেন্ট বক্সে লিখেছেন, তাঁদের সঙ্গেও এমনটা ঘটে থাকে। এই ভিডিয়ো শোরগোল ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। আগামী ১৯শে নভেম্বর মুক্তি পাচ্ছে ‘বান্টি অউর বাবলি ২’, এই ছবিতে রানি-সইফ ছাড়াও দেখা মিলবে নতুন প্রজন্মের দুই অভিনেতাকে। সিদ্ধান্ত চতুর্বেদী ও শর্বরী রয়েছেন এই ছবির অপর জুটি হিসাবে। 

বন্ধ করুন