বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রেম করছেন রাণী রাসমণি খ্যাত অভিনেত্রী অস্মি ঘোষ,জন্মদিনেই স্বীকারোক্তি 'কুমারী'র
প্রেমিকের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন অস্মি
প্রেমিকের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন অস্মি

প্রেম করছেন রাণী রাসমণি খ্যাত অভিনেত্রী অস্মি ঘোষ,জন্মদিনেই স্বীকারোক্তি 'কুমারী'র

  • প্রেমিকের জন্য আদুরে বার্তা রাণী রাসমণির কুমারীর। ঐন্দ্রিলা বললেন, দেব কানটা মুলে? 

বাংলা টেলিভিশনের কনিষ্ঠ সদস্যদের মধ্যে অন্যতম অস্মি ঘোষ। সম্প্রতি আরও একটা বসন্ত পার করে ফেলেছেন ‘করুণাময়ী রাণী রাসমণি’ খ্যাত এই অভিনেত্রী। গত ২১শে এপ্রিল ছিল অস্মির জন্মদিন। স্পেশ্যাল দিনে টেলিপাড়া থেকে শুভেচ্ছা বার্তা উপচে পড়েছে। কুমারীর চরিত্রে অভিনয় করে সাড়া জাগানো এই অভিনেত্রী বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ার দেওয়ালে ঘোষণা করলেন প্রেম করছেন তিনি। শুধু তাই নয়, এদিন প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করে আদুরে বার্তাও দেন অস্মি। 

জন্মদিনের ঘরোয়া পার্টিতে লাল গাউনে সেজেছিলেন অস্মি। প্রেমিককে জড়িয়ে ধরে ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘সব সারপ্রাইজে পিছনে হাত হয়েছে যে মানুষটার। আমি জানি আমি তোমার উপস্থিতির মূল্য সবসময় দিই না। তবে সারাক্ষণ আমার জ্বালাতন সহ্য করবার জন্য ধন্যবাদ। আমার মনের ঘর হওয়ার জন্য ধন্যবাদ, আমার সব বদমাইশির ঠিকানা হওয়ার জন্য ধন্যবাদ। আমাকে ভালোবাসার জন্য ধন্যবাদ। তোমার এই ভালোবাসার মর্যাদা আমি কোনওদিন ফিরিয়ে দিতে পারব না। তোমার মতো এত সুন্দর মনের মানুষ খুঁজে পাওয়া সত্যিই দুর্লভ’। 

অস্মির এই মনের মানুষটি কে? ইনস্টাগ্রাম প্রোফাইল বলছে তাঁর নাম শুভঙ্কর সাহা। পেশায় নৃত্যশিল্পী, একইসঙ্গে ভ্লগার ও ইউটিউবার। ২০১৮ সাল থেকেই প্রেম সম্পর্কে আবদ্ধ তাঁরা। প্রেমিকার জন্মদিনে পুরোনো স্মৃতি রোমন্থন করে একটি কোলাজ ভিডিয়ো ইনস্টায় পোস্ট করেন শুভঙ্করও। 

টলিগঞ্জের খুদে সদস্যের প্রেমেমাখা এই বার্তা দেখে ফাগুন বউ ঐন্দ্রিলা লিখেছেন, কানটা মুলবো তাহলে? অস্মির পালটা জবাব, মুলেই দাও তাহলে। 

খুব ছোট বয়স থেকে অভিনয় করছেন অস্মি। প্রসেনজিত চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘বিক্রম সিংহ : দ্য লায়ন ইজ ব্যাক’ ছবির সঙ্গে রুপোলি পর্দায় ডেব্যিউ করেছিলেন অস্মি। ‘করুণাময়ী রাণী রাসমণি’ ছাড়াও জি বাংলার অন্দরমহল এবং স্টার জলসার শ্রীময়ী ধারাবাহিকেও সম্প্রতি দেখা গিয়েছে অস্মিকে। শ্রীময়ীর পরিচারিকা মিঠুদির মেয়ের চরিত্রে দেখা মিলেছিল অস্মির। 

বন্ধ করুন