বাংলা নিউজ > বায়োস্কোপ > চলতি সপ্তাহেই অন্তিম যাত্রায় রাসমণি! এবার কী হতে চলছে ‘করুণাময়ী রাণী রাসমণি’-তে
রানি মা-র শেষ যাত্রা। (ছবি-ইনস্টাগ্রাম)
রানি মা-র শেষ যাত্রা। (ছবি-ইনস্টাগ্রাম)

চলতি সপ্তাহেই অন্তিম যাত্রায় রাসমণি! এবার কী হতে চলছে ‘করুণাময়ী রাণী রাসমণি’-তে

  • রানি মা-র শেষ সময় আসন্ন। তাঁকে নিতে এসেছেন স্বয়ং কালী ঠাকুর। চোখে জল আসতে চলেছে দর্শকদেরও। 

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল শেষ হচ্ছে রানি মা-র জীবন। অভিনেত্রী দিতিপ্রিয়া নিজেও জানিয়েছিলেন শেষ কথা। শেষমেশ চ্যানেলের তরফ থেকে প্রকাশ হল রানি-র অন্তিম যাত্রার প্রোমো। যা নিমেষে ভাইরাল হয়েছে। প্রোমো দেখেই চোখে জল সকলের। দীর্ঘদিন ধরে পরদায় সকলের ভালোবাসা পেয়ে আসছেন রাসমণী। তাঁর মৃত্যুতে স্বভাবতই কেঁদে উঠেছে সকলের মন। 

এই মাসেই চার বছর পূর্ণ করেছে এই সিরিয়াল। রবিবার ৪ জুলাই মহাপর্বে থাকছে রানি মা-র শেষযাত্রা। দর্শকদের কৌতূহল এরপর কী দেখানো হবে গল্পে। মাঝে শোনা গিয়েছিল বন্ধ হয়ে যাবে ধারাবাহিক। কিন্তু, না রানির মৃত্যু হলেও ধারাবাহিক বন্ধ করার কথা ভাবছেন না নির্মাতারা। বরং, এবার গল্প নতুন মোড় নেবে।

এক সাক্ষাৎকারে পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস জানিয়েছেন, ‘‘এই মুহূর্তে মোটেও শেষ হচ্ছে না ধারাবাহিকটি। 'রানি মা' না থাকলেও তাঁর উত্তরকালের নানা ঘটনা দেখানো হবে। বিশেষ করে গদাধরের রামকৃষ্ণ পরমহংস হয়ে ওঠার গল্প ঘটনা দেখানো হবে এবার 'রাণী রাসমণি'-তে। সঙ্গে গদাই ঠাকুরের বিয়ের পর্ব দেখানো হয়েছে, তাই তাঁর পরবর্তী জীবনের কাহিনিও থাকবে।’’

তবে, দর্শকের মন খারাপ অবশ্যই রানি-র চরিত্রে দীর্ঘিদিন ধরে দেখে আসা দিতিপ্রিয়া রায়ের জন্য। সেই ছোটবেলার রাসমণি থেকে আজকের রানি মা, দর্শক দেখে এসেছে দিতিপ্রিয়াকে। অভিনেত্রীর জানান, প্রোমো শুট করতে গিয়ে তাঁর রীতিমতো মন খারাপ হয়ে গিয়েছিল। তাঁর মাধ্যমিক থেকে স্নাতক স্তরের সাক্ষী এই সিরিয়াল। সাড়ে তিন বছর ধরে শুটিং করতে করতে তাঁরা একটি পরিবারের মতো হয়ে উঠেছিলেন। তাই ছেড়ে আসাটা খুব কষ্টের। কিন্তু সব ভালো কাজেরই তো একটা শেষ থাকে!

বন্ধ করুন