বাংলা নিউজ > বায়োস্কোপ > Rani-Aditya: দ্বিতীয়বার মা হতে চলেছেন রানি! নিজের মুখেই সবটা জানালেন আদিত্য ঘরনি
দ্বিতীয় সন্তানের পরিকল্পনা করছেন রানি 
দ্বিতীয় সন্তানের পরিকল্পনা করছেন রানি 

Rani-Aditya: দ্বিতীয়বার মা হতে চলেছেন রানি! নিজের মুখেই সবটা জানালেন আদিত্য ঘরনি

  • দ্বিতীয় সন্তানের পরিকল্পনা করছেন রানি, দ্য কপিল শর্মা শো-তে এসে স্বীকারোক্তি অভিনেত্রীর। 

ব্যক্তিগত জীবন নিয়ে অহেতুক চর্চা মোটেই পছন্দ নয় তাঁর। সোশ্যাল মিডিয়া থেকে দূরেই থাকেন আদিত্য ঘরনি। অন্যদিকে নায়িকার স্বামী তো মিডিয়ার ক্যামেরার সামনেও ধরা দেন না। কিন্তু সম্প্রতি নিজের দাম্পত্য জীবন নিয়ে বড়সড় বোমা ফাটালেন এই বঙ্গ সুন্দরী। আপতত ‘বান্টি অউর বাবলি ২’-এর প্রচারে ব্যাপক ব্যস্ত অভিনেত্রী। আর গত সপ্তাহেই কপিলের কমিডে শো-এর শোভা বাড়ালেন রানি-সইফরা। 

কপিল শর্মা-র শো'তে বরাবরই মনের ঝাঁপি উপুর করে দেন তারকারা।এবারও তার অন্যথা হল না। যশ রাজ ফিল্মের ‘বান্টি অউর বাবলি ২’-এর সঙ্গে প্রায় দেড় দশক পর রুপোলি পর্দায় ফিরছে ‘হাম তুম’ জুটি। অনুষ্ঠানে এসে একদম খোলামেলা অবতারে ধরা দিলেন সইফ-রানি। এদিন রানি নিজের ছয় বছরের মেয়ে আদিরার কথা বলতে গিয়ে স্পষ্ট জানান, এই বয়স থেকেই বাবা-মা'র উপর ছড়ি ঘোরায় সে। নায়িকার কথায়, বাড়ির একমাত্র মেয়ে হওয়ার ফায়দা তুলতে চায় আদিরা। রানি বলেন, ‘আমি তো চাই যে কেউ আসুক যে আদিরার রাজত্ব একটু ভাগ বসাক, কিন্তু আমার বর রাজি হচ্ছে না কী করব… একজন ছোট্ট কেউ এলে তবেই তো আদিরা বুঝবে’। 

রানি, আদিত্য় এবং আদিরা
রানি, আদিত্য় এবং আদিরা

রানির মুখে এমন কথা শুনে হাসি চেপে রাখতে পারেননি কপিল-সইফরা। রানি-আদিত্য শীঘ্রই তিন থেকে চার হবেন তেমন পরিকল্পনার কথাই এদিন অকপটে জানালেন রানি মুখোপাধ্যায়। আর সেই সুখবরের ইঙ্গিত পেয়েই উচ্ছ্বসিত রানির ভক্তরা। 

উল্লেখ্য, ২০১৪ সালের এপ্রিল মাসে একদম চুপিসাড়ে ইতালিতে পরিচালক-প্রযোজক আদিত্য চোপড়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন রানি। পরের বছরই তাঁদের কোল আলো করে আসে আদিরা।  

বন্ধ করুন