বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranieeta Dash: নতুন বাড়ি কিনলেন রণিতা, বিতর্কের মাঝেই সৌপ্তিকের সঙ্গে নতুন সংসারের পরিকল্পনা?
একসঙ্গে থাকবেন সৌপ্তিক-রণিতা?

Ranieeta Dash: নতুন বাড়ি কিনলেন রণিতা, বিতর্কের মাঝেই সৌপ্তিকের সঙ্গে নতুন সংসারের পরিকল্পনা?

  • নতুন ছবি তৈরির পরিকল্পনা করছেন টলিউডের এই তারকা জুটি। চলছে গল্প লেখার কাজ। ছবিটি পরিচালনা করবেন সৌপ্তিক। নায়িকার ভূমিকায় দেখা যাবে রণিতাকে।

নতুন ফ্ল্যাট কিনেছেন অভিনেত্রী রণিতা দাস। রথযাত্রার দিন হল গৃহপ্রবেশ। নতুন ঠিকানায় পুজোর আয়োজন করেছিলেন ছোট পর্দার 'ধন্যি মেয়ে'। সেজে উঠেছিলেন লাল পাড় সাদা শাড়িতে। বিশেষ দিনে অভিনেত্রীর সঙ্গে ছিলেন তাঁর মা-বাবা।

তা হলে কি এ বার ঠিকানা বদলালেন 'বাহা'? নাকি প্রেমিক সৌপ্তিক চক্রবর্তীর সঙ্গে নতুন সংসার শুরুর পরিকল্পনা? খানিক হেসে রণিতার উত্তর, 'কোনওটাই না। আমি বরাবরই মা-বাবার সঙ্গে থেকেছি। এখনও তাই থাকব। নতুন ফ্ল্যাটটায় আপাতত কেউই থাকবে না। এটা মূলত বিনিয়োগের কারণে কেনা।'

আপাতত কাজ নিয়ে ব্যস্ত রণিতা। অভিনয়ের পাশাপাশি প্রেমিকের সঙ্গে প্রযোজনাতেও হাত পাকাচ্ছেন অভিনেত্রী। দিন কয়েক আগে একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে তাঁদের সিরিজ 'এনক্রিপ্টেড'।

নতুন ছবি তৈরির পরিকল্পনা করছেন টলিউডের এই তারকা জুটি। চলছে গল্প লেখার কাজ। ছবিটি পরিচালনা করবেন সৌপ্তিক। নায়িকার ভূমিকায় দেখা যাবে রণিতাকে। অতীতেও প্রেমিকের পরিচালনায় কাজ করেছেন অভিনেত্রী।

স্টার জলসায় 'ধন্যি মেয়ে' ধারাবাহিকে অভিনয় করতে গিয়ে দু'জনের আলাপ। আলাপ থেকে বন্ধুত্ব। বন্ধুত্ব থেকে প্রেম। সম্পর্ক নিয়ে রাখঢাক নেই দু'জনের। সম্প্রতি তাঁদের বিচ্ছেদের খবর রটেছিল। শোনা গিয়েছিল, টলিউডের এক প্রথম সারির অভিনেত্রীর সঙ্গে সৌপ্তিকের 'সখ্য' চোখে পড়ার মতো। আর তাতেই নাকি চিঁড় ধরে প্রেমের সম্পর্কে।

বন্ধ করুন