বাংলা নিউজ > বায়োস্কোপ > সিঁদুরদান থেকে আদরমাখা চুমু! বিয়ে-হানিমুনের ছবি শেয়ার করলেন ‘রান্নাঘর’এর সুদীপা
স্মৃতির পাতায় ডুব দিলেন সুদীপা চট্টোপাধ্যায়।
স্মৃতির পাতায় ডুব দিলেন সুদীপা চট্টোপাধ্যায়।

সিঁদুরদান থেকে আদরমাখা চুমু! বিয়ে-হানিমুনের ছবি শেয়ার করলেন ‘রান্নাঘর’এর সুদীপা

  • অসমবয়সের প্রেম ও বিয়ে নিয়ে সেসময় নানা কথা হয়েছিল। কোনটাই কানে তোলেননি। স্বামী অগ্নিদেব এবং ছেলে আদিদেবকে নিয়ে সুদীপা এখন ভরপুর সংসারী ৷

১১ বছর আগে বিয়ে করেছিলেন সুদীপা ও অগ্নিদেব চট্টোপাধ্যায়। যদিও বিবাহবার্ষিকী আসতে এখনও ঢের দেরি। তবুও বিয়ের ছবি প্রথমবারের জন্য প্রকাশ্যে আনলেন সঞ্চালিকা। নিজের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে পোস্ট করলেন সেই ঘরোয়া অনুষ্ঠানের ছবি। প্রতিটা ছবির সঙ্গে জুড়ে দিয়েছেন মজার মজার ক্যাপশনও। 

পরিচালক অগ্নিদেবের সঙ্গে উত্তর কলকাতার যৌথ পরিবারের মেয়ে সুদীপার আলাপ কাজের সূত্রে ৷ বয়সের ব্যবধান থাকলেও তা পাত্তা দেননি কেউই। সঙ্গে এটি ছিল অগ্নিদেবের দ্বিতীয় বিয়ে। সে যাই হোক, জাঁকজমক ছাড়া অত্যন্ত ঘরোয়াভাবেই অগ্নিদেবের বালিগঞ্জের বাড়িতে বসেছিল বিয়ের আসর ৷ হাজির ছিলেন দুই পরিবারের সদস্যরা। আনুষ্ঠানিক বিয়ের ৭ বছর পর আইনি বিয়েতে বাঁধা পড়েছিলেন এই জুটি ৷

একবার নয়, দুই বার হনিমুনে গিয়েছিলেন সুদীপা। এই সিক্রেটও শেয়ার করেছেন নিজেই। প্রথম বার অগ্নিদেব সুদীপা গিয়েছিলেন মানালিতে ৷ ৭ বছর পর রেজিস্ট্রি সেরে দ্বিতীয় মধুচন্দ্রিমায় গন্তব্য ছিল সুদূর ইউরোপ ৷ ফেসবুকে সুদীপা জানিয়েছেন, তিনি হিন্দি ছবির ভক্ত ৷ তাই মধুচন্দ্রিমায় কোথায় যাওয়ার ইচ্ছে, প্রশ্নের উত্তরে তিনি বলেছিলেন, মানালি ও সুইৎজারল্যান্ড ৷ সুদীপার কথায়, অগ্নিদেব কম কথার মানুষ ৷ তাই অল্প হেসে তাঁর দু’টি স্বপ্নই পূর্ণ করেছিলেন।

স্বামী অগ্নিদেব এবং ছেলে আদিদেবকে নিয়ে সুদীপা এখন ভরপুর সংসারী ৷ অগ্নিদেবের পরিবারের সমস্ত সদস্যের সঙ্গেই ভালো সম্পর্ক সুদীপার। সঙ্গে, সবকিছু ঠিকঠাক করে কাছে টেনে নিয়েছেন অগ্নিদেবের প্রথম পক্ষের ছেলে আকাশকেও। একাধিকবার সুদীপা জানিয়েছেন, তাঁর কাজ থেকে শুরু করে ব্যক্তিগত জীবনে অগ্নিদেবের প্রভাব সীমাহীন। তাই তো ভালোবেসে আঁকড়ে ধরে রেখেছেন মানুষটাকে। বিয়ের প্রতিটা ছবি আর তাঁর সঙ্গে জুড়ে দেওয়া ক্যাপশনও তেমনটাই ইঙ্গিত করে।

বন্ধ করুন