বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranojoy Bishnu:'সময় সাক্ষী... সব যন্ত্রণা বিশ্বাসঘাতকতার', প্রেমের সপ্তাহে বিষাদ ভরা পোস্ট রণজয়ের, মিস করছেন সোহিনীকে?

Ranojoy Bishnu:'সময় সাক্ষী... সব যন্ত্রণা বিশ্বাসঘাতকতার', প্রেমের সপ্তাহে বিষাদ ভরা পোস্ট রণজয়ের, মিস করছেন সোহিনীকে?

প্রেমের সপ্তাহে বিষাদ ভরা পোস্ট রণজয়ের

Ranojoy Bishnu: টলিউডের অতি চেনা মুখ হলেন রণজয় বিষ্ণু। কিন্তু একি, প্রেমের সপ্তাহে অভিনেতার পোস্ট জুড়ে কেবলই বিষাদের ছোঁয়া। কী হয়েছে?

বসন্তের সময়টা বড়ই অদ্ভুত হয়। চারদিকে যেন এখন প্রেমের গন্ধ। তার মধ্যেই বিষাদ ভরা একটি পোস্ট করলেন টলিউডের অতি চেনা মুখ রণজয় বিষ্ণু। মন ভালো নেই অভিনেতার?

রণজয় বিষ্ণুর পোস্ট

টলিউডের ছোট পর্দার খুবই চেনা মুখ তিনি। গুড্ডি ধারাবাহিকের হাত ধরে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন তিনি। তবে তিনি যে কেবল দক্ষ অভিনেতা সেটাই নন, ভালো লিখতেও পারেন। কিন্তু প্রেমের সপ্তাহে তাঁর পোস্টে উঠে এল খালি বিচ্ছেদ, বিষাদের কথাই।

আরও পড়ুন: 'এবার বদল দরকার...', বলিউড অভিনেতাদের অতিরিক্ত টাকার খাঁই! তোপ দেগে কাবিলের পরিচালক সঞ্জয় কী বললেন?

আরও পড়ুন: 'টেলর মানে দর্জি?' স্পটিফাইয়ে অরিজিতকে ছাপিয়ে গেলেন টেলর সুইফ্ট, কটাক্ষ করে কী বলছে নেটপাড়া?

এবারের প্রমিজ ডের দিন অর্থাৎ ১১ ফেব্রুয়ারি একটি পোস্ট করেন রণজয়। সেখানে তিনি লেখেন, 'সব যন্ত্রণার বিশ্বাসঘাতকতার, সত্যি মিথ্যার লড়াইতে প্রহরি হয়ে, এই আনন্দের স্ফুলিঙ্গ ভেঙ্গেচুড়ে দগ্ধ করছে সবুজ নিষ্পাপ স্নিগ্ধ সময়গুলোকে।' অভিনেতা তাঁর পোস্টে আরও লেখেন, 'এই চিৎকার, কোলাহল, শহরের যানজট, কোনও কিছুই আর পর্দা ভেদ করে ছুটে আসছে না/সবটা যেন এক সরল রেখায় অবস্থিত নিশির ডাক/সেই মনের অতল গভীরে নাড়া দিয়ে/কিছু সততার শবযান দেখে এলাম।'

এই কথাগুলো পড়ে যেমন সবাই তাঁর লেখনীর তারিফ করেছেন তেমনই অবাক হয়েছেন, তবে কি মন ভালো নেই তাঁর? এই পোস্ট কি কাউকে উদ্দেশ্য করে নাকি নিছকই লেখা, প্রশ্ন জাগছে ভক্তদের মনে।

আরও পড়ুন: 'আমাদের বাঁচতে দিন...' ডিভোর্সের গুঞ্জন ছড়াতেই বিরক্ত অঙ্কিতা, বিগ বস থেকে বেরিয়েই ভিকিকে নিয়ে কী বললেন?

আসলে রণজয় বিষ্ণু এবং সোহিনী সরকার একটা সময় দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেছেন। লিভ ইন করেছেন। কিন্তু বর্তমানে তাঁদের সেই সম্পর্কটা নেই। তাতে ইতি টেনে যে যাঁর মতো এগিয়ে গিয়েছেন।

বর্তমানে টলিউডের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন সোহিনী। তাঁরা সেই অর্থে একসঙ্গে ছবি পোস্ট না করলেও তাঁদের হামেশাই একাধিক অনুষ্ঠানে, বা ছুটি কাটাতে একই জায়গায় দেখা গিয়েছে। অন্যদিকে মাঝে মিশমির সঙ্গে রণজয়ের নাম জড়ালেও পরে জানা যায় সেটা কেবলই রটনা। তাঁরা খুব ভালো বন্ধু কেবল। এর মধ্যেই প্রেমের সপ্তাহে এমন পোস্ট করলেন অভিনেতা।

আরও পড়ুন: কচ্ছপের গতিতে প্রায় ২০০ কোটির কাছে ‘ফাইটার’! রবিবার কত কোটি ঘরে তুলল ‘তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া’?

কে কী বলছেন?

এক ব্যক্তি লেখেন, 'আবার সময়কে পাশে নিয়েই বুঝব নিশ্চিত ভেঙেচুরে যাওয়া তার থেকেই ছোট্ট একখান আগুনের ফুলকি সব প্রহরী এড়িয়ে নিশ্চুপ অন্তরে দপ্ করে জ্বলে ঘন গাঢ় অন্ধকারে দেখাবে আলোকিত পথ। শুধু আগের সে থেকে এখনের সে একটু শক্ত, আরও বাস্তববাদী। খুঁজে পাবই সব পেরিয়ে ভরসা ও বিশ্বাস, মিথ্যার জঞ্জালের মাঝেও সত্যের অস্তিত্ব আজও, আর নিশির ডাকের অবসানে নতুন দিনের পাখির কলরব।' দ্বিতীয় ব্যক্তির মতে, 'ভীষণই সুন্দর লেখাটা।' তৃতীয় ব্যক্তি লেখেন, 'অসাধারণ যন্ত্রণা আছে এই লেখাতে যেটা ভাষায় প্রকাশ করার জন্য অনেক কষ্টকে সহ্য করা প্রয়োজন। খুব ভালো লাগল, আরও এরম লেখা চাই। অনেক ভালোবাসা।'

রণজয়ের প্রজেক্ট

রণজয় বিষ্ণুকে দীর্ঘদিন তাঁর অনুরাগীরা গুড্ডি ধারাবাহিকে দেখেছেন। বর্তমানে তিনি জি বাংলার কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে মুখ পুরুষ চরিত্রে অভিনয় করছেন। তাঁর বিপরীতে আছেন শ্বেতা ভট্টাচার্য। এছাড়া আগামীতে অভিনেতাকে বনবিবি ছবিতেও দেখা যাবে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ,বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কোন কোন রাশি লাকি? জ্যোতিষমত দেখে নিন ৪ মার্চের সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.