বাংলা নিউজ > বায়োস্কোপ > 'খারাপ সময়ে বউই পাশে থাকে,প্রেমিকা নয়', 'শ্রীময়ী'র সঙ্গে তুলনা রত্নার, আর বৈশাখী?
সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা এই ত্রিকোণ সম্পর্ক নিয়ে
সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা এই ত্রিকোণ সম্পর্ক নিয়ে

'খারাপ সময়ে বউই পাশে থাকে,প্রেমিকা নয়', 'শ্রীময়ী'র সঙ্গে তুলনা রত্নার, আর বৈশাখী?

  • সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গেছে মিম। নেটিজেনদের চোখে এখন রত্না চট্টোপাধ্যায় বাস্তবের ‘শ্রীময়ী’। 

নারদকাণ্ডে গ্রেফতার তিন তৃণমূল নেতা এবং দলের প্রাক্তন নেতাকে নিয়ে এখন সংবাদমাধ্যমে আলোচনার ঝড়। তবে সোশ্যাল মিডিয়া সব আলোচনাকে ছাপিয়ে গিয়েছে প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের গ্রেফতারি নিয়ে তাঁর পারিবারিক কলহের কাহিনি। শোভন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠতা কারুরই অজানা নয়, অথচ এখনও আইনিভাবে রত্না চট্টোপাধ্যায়ই প্রাক্তন মেয়রের স্ত্রী। শোভনবাবুর গ্রেফতারির খবর শুনেই নিজাম প্যালেসে ছুটে যান রত্নাদেবী। সঙ্গে যায় তাঁদের পুত্র সপ্তর্ষি বন্দ্যোপাধ্যায়ও।  এর জেরেই সোশ্যাল মিডিয়ায় এখন চর্চা- ‘খারাপ সময় বউ পাশে থাকেন, প্রেমিকা নয়’। সেই নিয়ে হাজারো মিমে চেয়ে গেছে ফেসবুকের দেওয়াল।

অনেকেই রত্না চট্টোপাধ্যায়ের তুলনা টেনেছেন স্টার জলসার জনপ্রিয় চরিত্র ‘শ্রীময়ী’র সঙ্গে। তাঁদের মতে, ধারাবাহিকে যেমন শ্রীময়ী তাঁর স্বামীর বান্ধবী (জুন) থাকা সত্ত্বেও বিপদের দিনে প্রতি কর্তব্য করতে ভোলে না, তেমনই শোভনের জীবনে বৈশাখীর উপস্থিতি ভীষণভাবে বর্তমান থাকা সত্ত্বেও বিপদে শোভন চট্টোপাধ্যায়ের পাশে দাঁড়ালেন রত্না। সদ্য তৃণমূলের বিধায়ক পদে শপথ নেওয়া রত্নাদেবীকে অনেক নেটিজেনই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। শ্রীময়ীর মুখের জায়গায় ফটোশপের মাধ্যমে রত্নাদেবীর মুখ বসিয়ে সেই ছবিও ছড়িয়ে দেওয়া হচ্ছে সোশ্যাল মাধ্যমে। 

নেটিজেনদের প্রতিক্রিয়া 
নেটিজেনদের প্রতিক্রিয়া 

একজন নেটিজেন তো ফেসবুকে মন্তব্য করেছেন, ‘বউ উকিল নিয়ে ঘুরছেন, প্রেমিকা ওষুধ নিয়ে ঘুরছেন জীবনে আর কি চাই শোভনদা’?  শ্রীময়ীর সঙ্গে যেমন রত্নার তুলনা চলেছে, তেমনই অনেকেই জুন আন্টির সঙ্গে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের তুলনা টানতে ভোলেননি। স্বাভাবিকভাবেই তাঁদের কল্পনায় অনিন্দ্যর জায়গা নিয়েছেন শোভন চট্টোপাধ্যায়।

বাস্তবের শ্রীময়ী-র চরিত্ররা? 
বাস্তবের শ্রীময়ী-র চরিত্ররা? 

এই সংক্রান্ত একটি প্রতিবেদন নিজের ফেসবুকের দেওয়ালে শেয়ার করে নিয়েছেন খোদ পর্দার জুন আন্টি, ঊষসী চক্রবর্তী। আর সঙ্গে ভাইরাল বিজ্ঞাপন ‘কাকলি ফার্নিচার’-এর প্রসঙ্গে টেনে লিখেছেন- দামে কম মানে ভাল কাকলি ফার্নিচার এখন অতীত, পাঁচতলা মল পুরোটাই শ্রীময়ী। আসল নাটক দেখতে চোখ রাখুন,ঠিক সাতটা'।

ঊষসীর ফেসবুক পোস্ট 
ঊষসীর ফেসবুক পোস্ট 

অনেকেই প্রশ্ন তুলছেন এই সিবিআই গ্রেফতারে কী আবার ভাঙা সংসার জোড়া লাগাবে?‌ ফের তৃণমূল কংগ্রেসে ফিরবেন শোভন চট্টোপাধ্যায়?‌ উল্লেখ্য, বিবাহবিচ্ছেদ না হলেও দীর্ঘদিন আলাদা থাকেন শোভন চট্টোপাধ্যায় এবং তাঁর স্ত্রী রত্না চট্টোপাধ্যায়। তাঁদের দু’‌জনের সম্পর্কের টানাপোড়েনে নাম জড়িয়েছিল বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের। এমনকী শোভন–বৈশাখী যখন বিজেপিতে যোগ দিয়েছিলেন, তখন তৃণমূল কংগ্রেসের হাত ধরে রাজনীতিতে নামেন রত্না। বেহালা পূর্ব থেকে তৃণমূল কংগ্রেসের হয়ে ভোটে লড়ে জয়লাভ করেছেন রত্না চট্টোপাধ্যায়। আর এবার স্বামীর বিপদে পাশে দাঁড়ালেন তিনি।

বন্ধ করুন