বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranu Mandal: লাল টি-শার্টে রানু মণ্ডল! খোলা চুলে মাথা নেড়ে গাইছেন ‘মানিকে মাগে হিথে’
রানু মণ্ডল গাইলেন মানিকে মাগে হিথে। 
রানু মণ্ডল গাইলেন মানিকে মাগে হিথে। 

Ranu Mandal: লাল টি-শার্টে রানু মণ্ডল! খোলা চুলে মাথা নেড়ে গাইছেন ‘মানিকে মাগে হিথে’

  • রানুর গাওয়া ‘মানিকে মাগে হিথে’ ইতিমধ্যেই দেখা হয়ে গিয়েছে ৫০ হাজারের বেশিবার!

রানু মণ্ডলের গান অনেকদিন শোনেনি? তাহলে আপনার জন্য বড় সারপ্রাইজ। ইন্টারনেট সেনসেশন রানু মণ্ডল গেয়ে ফেললেন ‘মানিকে মাগে হিথে’! ইওহানি ডি’সিলভার গাওয়া জনপ্রিয় সিংহলী গানে মেতেছে গোটা বিশ্ব। তা রানুই বা বাকি থাকবেন কেন! আপাতত ভাইরাল সেই ভিডিও। 

লাল রঙের টি-শার্ট পরেছেন রানু। চিরাচরিত শাড়ি বা নাইটি আর গায়ে নেই। এক ইউটিউবার রানুর এই গানের ভিডিও পোস্ট করেছেন নিজের চ্যানেলে। অনেকেরই মত, সুর ঠিক আছে। উচ্চারণে সমস্যা থাকলেও সুরে সেরকম কমতি নেই! তো কেউ কেউ দাবি, এত সুন্দর গানটাই নষ্ট হয়ে গেল!

ইতিমধ্যেই ইউটিউবে রানুর সেই নতুন ভিডিয়ো দেখেছেন প্রায় ৬৩ হাজার মানুষ। দেখা যাচ্ছে, বেশ আনন্দ নিয়েই গানটি গাইছেন রানু। খোলা চুল কাঁধের দু'পাশ দিয়ে সামনে ফেলা। গান শেষ হলে ওই ইউটিউবার রানুর তারিফও করেন। যা শুনে একগাল হেসে লজ্জা পেতে দেখা যায় রানুকে।

২০১৯ সালে রাণাঘাট স্টেশনে প্রথম ভাইরাল হয়েছিল রানু। পথ চলতি এক ইঞ্জিনিয়ার রানুর গান রেকর্ড করে তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন। যা নিমেষে ভাইরাল হয়। লতা-কণ্ঠী রানুর প্রশংসায় পঞ্চমুখ হয় সকলেই। এরপর রানু-র ডাক পরে এক রিয়েলিটি শো-তে। তারপর সেখানেই তিনি নজরে আসেন হিমেশ রেশামিয়ার। 

হিমেশের সঙ্গে ‘হ্যারি হার্ডি অ্যান্ড হীর’ ছবিতে ‘তেরি মেরি কাহানি’ গেয়ে জনপ্রিয়তার শিখরে পৌঁছলেন তিনি। নানা অনুষ্ঠানে গান গাওয়ার ডাক আসতে লাগল। কিন্তু কিছু বছরের মধ্যেই ফের রানাঘাটে রানু।

বন্ধ করুন