বাংলা নিউজ > বায়োস্কোপ > উফ! ঝালে মরে যাচ্ছেন রানু মণ্ডল, হাতে কাঁচা লঙ্কা নিয়ে বুম্বাদার ছবির গান ধরলেন
প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ছবির গান গাইলেন রানু

উফ! ঝালে মরে যাচ্ছেন রানু মণ্ডল, হাতে কাঁচা লঙ্কা নিয়ে বুম্বাদার ছবির গান ধরলেন

  • হাতে লঙ্কা নিয়ে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ছবির গান গাইলেন রানু মণ্ডল। ঝড়ের বেগে ভাইরাল ভিডিয়ো-

বিগত কয়েক মাস ধরে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’। কিন্তু রানু মণ্ডলকে ভুলে গেলে চলবে! খালি গলায় গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন তিনি। সামাজিক মাধ্যমে তাঁর জনপ্রিয়তা এখনও আকাশ ছোঁয়া। এবার বাজার কাঁপছে রানুর নতুন গানে।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ‘বদনাম’ ছবির গান গেয়েছেন রানু মণ্ডল। হাতে কাঁচা লঙ্কা নিয়ে 'ঝাল লেগেছে আমার ঝাল লেগেছে' গেয়েছেন গায়িকা। হাতে একটি কাঁচা লঙ্কা নিয়ে রানুর এই গান বেশ ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। দেখুন সেই গান-

রানুর সঙ্গে ডুয়েটে ‘তেরি মেরি কাহানি’ গান গেয়েছিলেন হিমেশ রেশমিয়া। দারুণ জনপ্রিয় হয়েছিল সেই গান। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই শোচনীয় হয়ে ওঠে রানু মণ্ডলের অবস্থা। তাঁকে ফিরে যেতে হয়েছিল সেই স্টেশনে ভিক্ষাবৃত্তি করতে। মেয়েরাও তাঁর থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। কোনও রকমের দিন কাটছে তাঁর। অনেকের মতে মানসিক ভাবে স্থিতিশীল নয় রানু। তাই সুযোগ পেয়েও নিজের জায়গা ধরে রাখতে পারেননি তিনি।

গায়িকার সম্প্রতি এই ভিডিয়ো দেখে সোশ্যাল মিডিয়া জুড়ে ওঠে হাসির রোল, ট্রোল এবং মিমের বন্যা। প্রসঙ্গত, গত বছর রানু মণ্ডলকে নিয়ে একটি ছবি বানানোর খবর চাউর হয়েছিল। রানু মণ্ডলের জীবনের নানা ওঠা-পড়ার গল্প নিয়ে আসছে নতুন সিনেমা। যার মুখ্য চরিত্রে অভিনয় করছেন ইশিকা দে। রানাঘাট স্টেশন থেকে বলিউডে পাড়ি জমানোর গল্পই ফুটে উঠবে এই সিনেমায়। ঋষিকেশ মণ্ডলের পরিচালনায় ছবির নাম ‘মিস রানু মারিয়া’।

 

বন্ধ করুন