বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranu Mondal: রানু মণ্ডল নাকি বিয়ে করেছেন! সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে গোপন ছবি, পাত্রটি কে
কাকে বিয়ে করলেন রানু?

Ranu Mondal: রানু মণ্ডল নাকি বিয়ে করেছেন! সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে গোপন ছবি, পাত্রটি কে

  • রানু মণ্ডলের বর নাকি ২১ বছরের যুবক। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ছবি। 

সোশ্যাল মিডিয়ায় হছড়িয়ে পড়েছে একটি ছবি। রানু মণ্ডলের বিয়ের। এক যুবক রানুকে সিঁদুর পরিয়ে দিচ্ছেন। তার পরে তাঁকে কোলে তুলে নিচ্ছেন। এমন Video-ও ছড়িয়ে পড়েছে। কিন্তু যুবকটি কে? খবরটিও কি সত্যি?

রানু মন্ডল সোশ্যাল মিডিয়ায় পরিচিতি পাওয়ার পর থেকে মাঝে মাঝে রানাঘাটে তাঁর বাড়িতে আসেন বহু মানুষ। বিশেষ করে বিভিন্ন ইউটিউবাররা। সম্প্রতি বাংলাদেশ থেকে এক ইউটিউবার আসেন। তাঁর নাম ইমরান। রানাঘাটের রানুর বাড়িতে বেশ কয়েকটি ভিডিয়ো করে ফেলেছেন তিনি। আর সেই থেকেই এই জল্পনার শুরু।

একটি Video-য় দেখা যায়, রানুকে ‘আই লাভ ইউ’ বলেন সেই ইউটিউবার। এখানেই থেমে থাকেনি বিষয়টি। দেখা যায়, রানুর মাথায় সিঁদুর পরিয়ে দেন তিনি। এই বিষয়টি থেকেই নেটদুনিয়ায় রানুর বিয়ের জল্পনা শুরু।

তবে বিয়েটি সত্যি সত্যি হয়নি।

ইমরান Video বার্তা দিয়ে জানিয়েছেন, গোটাটাই মজার ছলে করা। হাসি মজা করার জন্য ইউটিউবাররা নানা ধরনের Video বানান রানু মন্ডলকে নিয়ে। এটিও তেমনই একটি Video।

তবে এভাবে সিঁদুর পরানো দেখে অনেকেই রেগে গিয়েছেন। কারণ অনেকের মতেই, বাঙালিদের বিয়ের চিহ্ন হল সিঁদুর। তাই সেটা নিয়ে এভাবে মজা না করাই ভালো।

বন্ধ করুন