বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranu Mondal: আসছে রানু মণ্ডলের বায়োপিক, প্রকাশ্যে ‘এক প্যায়ার কা নগমা হ্যায়’র ফার্স্টলুক
রানু মণ্ডলের বায়োপিকের ফার্স্টলুক প্রকাশ্যে

Ranu Mondal: আসছে রানু মণ্ডলের বায়োপিক, প্রকাশ্যে ‘এক প্যায়ার কা নগমা হ্যায়’র ফার্স্টলুক

  • প্রথমে শোনা গিয়েছিল রানু মণ্ডলের বায়োপিকের নাম হবে ‘মিস রানু মারিয়া’। তবে তা পালটে নাম রাখা হয়েছে ‘এক প্যায়ার কা নগমা হ্যায়’। প্রকাশ্যে রানু মণ্ডলের বায়োপিকের প্রথম ঝলক।

রানাঘাট স্টেশন থেকে মুম্বই পাড়ি। একসময় গান গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিলেন রানু মণ্ডল। তৈরি হচ্ছে তাঁর বায়োপিক। নাম ‘এক প্যায়ার কা নগমা হ্যায়’র (Ek Pyar Ka Nagma Hai)। প্রকাশ্যে রানু মণ্ডলের বায়োপিকের প্রথম ঝলক।

রানাঘাট স্টেশন থেকে বলিউডে পাড়ি জমানোর গল্পই ফুটে উঠবে এই সিনেমায়। হৃষিকেশ মণ্ডলের পরিচালনায় আসছে ‘এক প্যায়ার কা নগমা হ্যায়’। মুখ্য চরিত্রে অভিনয় করছেন ‘সেক্রেড গেমস’-খ্যাত অভিনেত্রী ঈশিকা দে। রানু মণ্ডলের যৌবন, জীবনে আসা নানা ওঠা-পড়া, সেগুলো কাটিয়ে ওঠা, কেন তিনি রানাঘাট স্টেশনে আশ্রয় নিয়েছিলেন… মূলত রানু মণ্ডলের ব্যাক স্টোরির ওপর এই ছবি। আরও পড়ুন: বক্স অফিসে বড়সড় লাফ ‘ব্রহ্মাস্ত্র’র, শুক্রবার কত কোটি আয় করল ছবি?

খালি গলায় গান করেছিলেন রানাঘাটের রানু মণ্ডল। সমাজসেবী অতীন্দ্র রায় সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। রানাঘাটের ৬ নম্বর প্লাটফর্মের রানুর কপাল খোলে। সোজা মুম্বাই স্টুডিওতে পাড়ি দিতে হয়েছিল তাঁকে। গলা শুনে ডাক পড়েছিল হিমেশ রেশমিয়ার কাছ থেকেও। হিমেশ সেই প্রতিভাকে পৌঁছে দেন সারা বিশ্বের দরবারে। আরও পড়ুন: ‘গাড়ি ধুচ্ছেন মাধুরী দীক্ষিত’: মার্কিন মুলুকেও ভক্তরা পিছু ছাড়েনি ধকধক গার্লের

রানু মণ্ডলের বায়োপিক ‘এক প্যায়ার কা নগমা হ্যায়’র ফার্স্টলুক
রানু মণ্ডলের বায়োপিক ‘এক প্যায়ার কা নগমা হ্যায়’র ফার্স্টলুক

রানুর সঙ্গে ডুয়েটে ‘তেরি মেরি কাহানি’ গান গেয়েছিলেন হিমেশ রেশমিয়া। দারুণ জনপ্রিয় হয়েছিল সেই গান। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই শোচনীয় হয়ে ওঠে রানু মণ্ডলের অবস্থা। তাঁকে ফিরে যেতে হয়েছিল সেই স্টেশনে ভিক্ষাবৃত্তি করতে। মেয়েরাও তাঁর থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। স্থানীয় কিছু মানুষ ও ক্লাবের সাহায্যে দিন চলে তাঁর। কোনও রকমের দিন কাটছে তাঁর। রানু মণ্ডলের রূপে পর্দায় কার্যত চমকে দিয়েছেন ঈশিকা।

ছবির সঙ্গীতের দায়িত্ব সামলেছেন সিধু, সুরজিৎ চট্টোপাধ্যায়, নীলাকাশ রায় এবং সন্দীপ কর। সৌমেন ঘোষের সঙ্গে মিলে যৌথভাবে চিত্রনাট্য লিখেছেন পরিচালক হৃষিকেশ মণ্ডল। প্রথমে শোনা গিয়েছিল, ছবির নাম হবে ‘মিস রানু মারিয়া’। তবে তা পালটে নাম রাখা হয়েছে ‘এক প্যায়ার কা নগমা হ্যায়’।

বন্ধ করুন