বাংলা নিউজ > বায়োস্কোপ > আবারও লতার গান গাইলেন রানু, শোরগোল নেটদুনিয়ায়
আবারও লতার গান গাইলেন রানু
আবারও লতার গান গাইলেন রানু

আবারও লতার গান গাইলেন রানু, শোরগোল নেটদুনিয়ায়

  • নতুন গান নিয়ে হাজির রাণাঘাটের সিঙ্গিং সেনশেসন রানু মণ্ডল। আবারও লতা মঙ্গেশকরের গান গাইলেন রানু।
  • ‘কোরা কাগজ থা ইয়ে মন মেরা' গান শোনা গেল রানুর গলায়। নেট দুনিয়ায় ইতিমধ্যেই ভাইরাল এই গান।

রানু মণ্ডলকে নিয়ে নেটিজেনদের কৌতুহলের শেষ নেই। সমালোচনা হলেও সবসময়ই সংবাদ শিরোনামে রানু। সম্প্রতি গুগল ইন্ডিয়ার সবচেয়ে মোস্ট সার্চড ব্যক্তিত্বের তালিকায় সপ্তম স্থানে জায়গা পাকা করেছেন রানু। এবার ফের একবার চর্চার কেন্দ্রবিন্দুতে রাণাঘাটের সেনশেসন। আবারও নতুন গান নিয়ে হাজির রানু মণ্ডল।

সোশ্যাল মিডিয়ায় সৌজন্যে রাতারাতি ভাগ্য পাল্টেছে রানুর। রাণাঘাটের রেলস্টেশন থেকে মুম্বইয়ের রেকর্ডিং স্টুডিওয় পৌঁছে গিয়েছেন রানু। হিমেশ রেশমিয়ার মতো নামী সঙ্গীত পরিচালকের ছবিতে চারটি গান ইতিমধ্যেই রেকর্ড করেছেন রানু মণ্ডল। রানুর গাওয়া 'হ্যাপি হার্ডি অ্যান্ড হীর' ছবির 'তেরি মেরি' গান ফিরছে লোকের মুখে মুখে। অরিজিন্যাল গান গেয়েও সাড়া ফেলেছেন রানু। তবে তাঁর আসল ভালোবাসা কিন্তু লতা মঙ্গেশকরের গানের কভার। আবারও কোকিলকন্ঠীর গান শোনা গেল রানুর মুখে। কৌশিক রায় নামের এক গায়কের সঙ্গে জুটি বেঁধে ‘কোরা কাগজ থা ইয়ে মন মেরা’ গাইলেন রানু।


তবে এই গান শ্রোতাদের মন ভেজাতে পারে নি। একসময় যাঁরা লতা মঙ্গেশকরের গান শুনে রানুর ভক্ত হয়েছিলেন, তাঁদের মতেই রানু এই গানকে এক্কেবারে নষ্ট করে দিয়েছেন। আরাধনা ছবিতে এই গান কিশোর কুমারের সঙ্গে জুটিতে গান গেয়েছিলেন লতা ৷ যা আজও ফেরে লোকের মুখে মুখে। রানু এই গানটা নষ্ট করেছে মত নেটিজেনদের। সমালোচনা হলেও গান কিন্তু ভাইরাল। ইতিমধ্যে ছয় লক্ষের বেশি মানুষ ফেসবুকে এই গান শুনে ফেলেছেন। নতুন বছরে রানু নতুন কি চমক দেবেন এখন সেটাই দেখার!



বন্ধ করুন