বাড়ি > বায়োস্কোপ > রণবীরকে এই নামেই ডাকেন দীপিকা,ফাঁস হল দীপভীর জুটির ফ্যামিলি হোয়াটসঅ্যাপ চ্যাট
ফাঁস হল দীপভীর জুটির ফ্যামিলি হোয়াটসঅ্যাপ চ্যাট
ফাঁস হল দীপভীর জুটির ফ্যামিলি হোয়াটসঅ্যাপ চ্যাট

রণবীরকে এই নামেই ডাকেন দীপিকা,ফাঁস হল দীপভীর জুটির ফ্যামিলি হোয়াটসঅ্যাপ চ্যাট

  • দীপিকার ফোনে রণবীরের নম্বর সেভ করা রয়েছে হ্যান্ডসাম নামে!

বলিউডের অন্যতম চর্চিত জুটি রণবীর-দীপিকা। দীপিকার প্রেমে তো দিশেহারা রণবীর,তবে কম যান না দীপিকাও। আদর করে রণবীরকে কী নামে ডাকেন নায়িকা? সেই রহস্যই ফাঁস হল দীপিকার লেটেস্ট ইনস্টা পোস্টে। যেখানে নিজেদের ফ্যামিলি হোয়াটসঅ্যাপ গ্রুপের একটি স্ক্রিনশট শেয়ার করেছেন অভিনেত্রী। রণবীরের ফোন নম্বর সেখানে 'সেভ' করা রয়েছে হ্যান্ডসাম নামে। অন্যদিকে শ্বশুরের নম্বরটি দীপিকা সেভ করে রেখেছেন যুগজিত সিং ভবানি নামে। হোয়াটসঅ্যাপ চ্যাটে আলোচনা চলছিল রণবীরের একটি সাক্ষাত্কার প্রসঙ্গে, গোটা পরিবার তারিফ করছিল রণবীরের এই ইন্টারভিউর। 

রণবীর-দীপিকার এই পারিবারিক হোয়াটসঅ্যাপ গ্রুপের অংশ কারা? সেই উত্তর ধরা দিয়েছে ডীপ্পীর এই ইনস্টা পোস্টে। রণবীরের বাবা যুগজিত সিং ভবানি, মা অঞ্জু ভবানি, বোন রিতিকা ভবানি এবং দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন,মা উজ্জ্বলা পাড়ুকোন এবং বোন অনিশা পাড়ুকোনকে নিয়ে তৈরি এই হোয়াটসঅ্যাপ গ্রুপ। 

সম্প্রতি ভারতীয় ফুটবল তারকা সুনীল ছেত্রীর সঙ্গে ইনস্টাগ্রাম লাইভে একটি সাক্ষাত্কার দেন রণবীর। এদিন আলোচনার বিষয়বস্তু ছিল সেই  সাক্ষাত্কার। জামাইয়ের প্রশংসায় পঞ্চমুখ দীপিকার মা-বাবা। দীপিকার শেয়ার করা সেই স্ক্রিনশটে  দেখা গেল ব্যাডমিন্টন তারকা প্রকাশ পাড়ুকোন লিখেছেন খুবই অকপট এবং তথ্যবহুল সাক্ষাত্কার, মা উজ্জ্বলা লিখেছেন খুব ইন্টারেসটিং ইন্টারভিউ,প্রতিটা মুহূর্ত খুব এনজয় করলাম। অন্যদিকে রণবীরের বাবার মত সাক্ষাত্কারটি দারুণ প্রাণবন্ত। 

শ্বশুর-শাশুড়ির কাছ থেকে প্রশংসা শুনে আনন্দে আত্মহারা রণবীর। তারকা লেখেন, উফ ভগবান, দারুণ! খুশি হলাম এই প্রতিক্রিয়াগুলো পেয়ে'।

ইনস্টাগ্রামে পরিবারের এই চ্যাটের স্ক্রিনশট শেয়ার করে দীপিকা লেখেন,'আমরা এইভাবেই থাকি…যখনই পরিবারের কেউ ভাল কাজ করে বাকিরা সেই কাজের প্রশংসা করে। সম্প্রতি আমার স্বামীর একটি সাক্ষাৎকারের সবাই খুব প্রশংসা করেছে। তেমনই যদি কখনও কারুর কোন কাজ দেখে মন হয় এটা কিছু আলাদাভাবে করা যেত বা আরও ভালভাবে করা যেত তখনও বাকিরা তাঁদের প্রতিক্রিয়া জানায়। আমাদের প্রত্যেকের কাছে এটা খুবই মূল্যবান'।

মুম্বইয়ের বাড়িতে আপাতত করোনা সংকটের এই দিনগুলো কাটাচ্ছেন রণবীর-দীপিকা। রণবীর-সুনীলের ইনস্টা লাইভে ভরপুর যোগদান ছিল দীপিকারও। তিনি লাইভ চলাকালীন কমেন্ট করেন,'আই লাভ ইউ বেবি', এরপর চ্যাটের শেষে লেখেন, 'দারুণ খেলেছো তোমরা'। এছাড়াও অঙ্কে ভীষণ কাঁচা ছিলেন রণবীর এবং ছোট থেকেই ভীষণ বদমাইশ এবং এখনও রয়েছেন সেকথাও উল্লেখ করেন রণবীর ঘরনি। 

বন্ধ করুন