বাংলা নিউজ > বায়োস্কোপ > মুম্বইয়ের কাছে গুজরাট হারতেই পাগল রণবীর! স্ট্যান্ডসে ধুমধারাক্কা নাচ ভাইরাল
মুম্বই ইন্ডিয়ান্স জেতার পর আইপিএলের মাঠে রণবীর সিং-এর নাচ দেখুন!

মুম্বইয়ের কাছে গুজরাট হারতেই পাগল রণবীর! স্ট্যান্ডসে ধুমধারাক্কা নাচ ভাইরাল

শেষ ওভারে মুম্বই ইন্ডিয়ান্সের হাতে গুজরাট টাইটানসের হারের পরেই আনন্দে পাগল হয়ে যান রণবীর সিং। শুক্রবার খেলা দেখতে গিয়েছিলেন ব্রেবোর্ন স্টেডিয়ামে। 

আইপিএলের মাঠে ভাইরাল হলেন রণবীর সিং! বলিউড তারকাদের নিজেদের পছন্দের টিমের হয়ে গলা ফাটানোর ছবি কিছু নতুন নয়! তবে রণবীরের উৎসাহ দেখে যেন নতুন করে প্রাণ পেল ‘মুম্বই ইন্ডিয়ানস’ টিম।

রণবীর যে মুম্বই ইন্ডিয়ানসের ভক্ত তা তো মোটামুটি সকলেই জানেন। শুক্রবার খেলা দেখতে মুম্বইয়ের ঐতিহাসিক ব্রেবোর্ন স্টেডিয়ামে হাজির হয়েছিলেন মুম্বই ইন্ডিয়ান্স (MI) গুজরাট টাইটানস (GT)-এর ম্যাচ দেখতে। আর তারপর শেষ ওভারে মুম্বইয়ের গুজরাটকে হারিয়ে দেওয়ার সময় রণবীরের নাচ ছিল দেখার মতো! রীতিমতো স্টেডিয়ামে থাকা অভিনেতার ভিডিয়ো ভাইরাল! মুম্বই ইন্ডিয়ান্সের প্রায় সব ভক্তই তা শেয়ার করে ফেলেছেন ইতিমধ্যে।

ম্যাচের তৃতীয় ওভারে মহম্মদ শামির বলে রোহিত যখন ছক্কা মারেন তখন থেকেই শুরু হয় রণবীরের লম্ফঝম্প। আর শেষ ওভারে নয় রান তুলে ড্যানিয়েল স্যাম যখন নিশ্চিত করে দেন মুম্বই ইন্ডায়ন্সের জয় তখন গ্যালারিতে থাকা ‘জয়েশভাই জোরদার’ অভিনেতা পৌঁছে গিয়েছেন সেলিব্রেশনের সপ্তম স্বর্গে! আরও পড়ুন: সন্তানের লিঙ্গ নির্ধারণের চেষ্টা করে ঝামেলায় রণবীর সিং, মামলা দিল্লি আদালতে

রণবীর বরাবরই খেলা পাগল! নিজের এই শখের কথা বারবার বলতে শোনা গিয়েছে তাঁকে। এমনকী, বেঙ্গালুরুতে তিনি যখন পাড়ুকোন পরিবারের কাছে যান, তখনও ফাঁকা সময়ে গোটা পরিবারের সঙ্গে খেলেন। কখনও ব্যাডমিন্টন, কখনও দাবা!

‘৮৩’-তে কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন। সেখানেও তাঁর ব্যাটিং স্কিলের খুব প্রশংসা হয়েছে। এরপর তাঁকে দেখা যাবে ‘জয়েশভাই জোরদার’ সিনেমায়। যেখানে গুজরাট পরিবারের

 

বন্ধ করুন