বাংলা নিউজ > বায়োস্কোপ > রণবীরের ব্র্যান্ড নিউ মার্সেডিজে অর্জুনের মুম্বই দর্শন! দাম শুনলে আঁতকে উঠবেন
রণবীরের ব্র্যান্ড নিউ মার্সেডিজে অর্জুনের মুম্বই দর্শন।
রণবীরের ব্র্যান্ড নিউ মার্সেডিজে অর্জুনের মুম্বই দর্শন।

রণবীরের ব্র্যান্ড নিউ মার্সেডিজে অর্জুনের মুম্বই দর্শন! দাম শুনলে আঁতকে উঠবেন

  • নতুন কেনা গাড়িতে মুম্বইয়ের রাস্তায় ক্যামেরাবন্দি হলেন রণবীর সিং ও অর্জুন কাপুর। 

লকডাউন উঠতেই খোশ মেজাজে ধরা দিলেন বলিউডের দুই BFF রণবীর সিং ও অর্জুন কাপুর। অভিনেতার ভাষায় ‘ভরত মিলাপ’ হল দুই তারকার। রণবীরের সদ্য কেনা গাড়িতে মুম্বইয়ের রাস্তায় ক্যামেরাবন্দি হলেন তাঁরা। সদ্যই Mercedes Maybach GLS কিনেছেন রণবীর। বর্তমানে ভারতীয় মার্কেটে যার দাম প্রায় ২.৫ কোটি টাকা। অভিনেতার গাড়ির শখ রয়েছে। এটি ছাড়াও তাঁর গ্যারেজে রয়েছে আরও একটি মার্সেডিজ বেনস ও লাল রঙের Lamborghini Urus। 

গাড়ির ড্রাইভিং সিটে বসে একটি সেলফি তুলেছেন রণবীরষ নিজেকেই ট্যাগ করেছেন সে ছবিতে। সঙ্গে লোকেশনে রয়েছে মুম্বই। অ্যাডিডাসের জ্যাকেট, সবুজ সানগ্লাস ও মুখে কালো মাস্ক। আরেকটি ছবিতে দেখা যাচ্ছে অর্জুন কাপুরের গালে চুমু খাচ্ছেন রণবীর। সেই সেলফি অবশ্য ইনস্টায় শেয়ার করেছেন দুই তারকাই।

রণবীর সিং-এর ইনস্টা স্টোরি।
রণবীর সিং-এর ইনস্টা স্টোরি।

খুব শীঘ্রই কবীর খানের পরিচালনায় ‘৮৩’ ছবিতে দেখা যাবে রণবীর সিংকে। ভারতের প্রথম ক্রিকেট ওয়ার্ল্ডকাপ জয়ের গল্প নিয়েই এই ছবি। সিনেমায় রণবীর অভিনয় করছেন কপিল দেবের চরিত্রে। এবং কপিলের স্ত্রী রোমির ভূমিকায় রয়েছেন দীপিকা। এছাড়াও রোহিত শেট্টির ‘সার্কাস’-এ অভিনয় করার কথা রণবীরের। যশরাজ প্রোডাকশনের ব্যানারেও একটি ছবিতে কাজ করার কথা রয়েছে রণবীরের। 

অন্য দিকে, সদ্য OTT প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে অর্জুনের ‘সন্দীপ ঔর পিঙ্কি ফারার’। ছবি বেশ প্রশংসিত হয়েছে। পাশাপাশি কাজ চলছে ‘এক ভিলেন রিটার্নস’, ‘ভুত পুলিশ’, ‘সর্দার কা গ্র্যান্ডসন’ ছবির।

বন্ধ করুন