বাংলা নিউজ > বায়োস্কোপ > জনের ‘হট’ চেহারা দেখে হাঁ দীপিকা, সুর মেলালেন ‘বেবি’ রণবীর-ও
জনের পেটানো শরীর দেখে মুগ্ধ দীপিকা-রণবীর।

জনের ‘হট’ চেহারা দেখে হাঁ দীপিকা, সুর মেলালেন ‘বেবি’ রণবীর-ও

  • অভিনয় ছাড়াও জন আব্রাহামের পেটানো, নির্মেদ শরীরের ফ্যান যে সাধারণ দর্শক থেকে শুরু করে তাবড় তাবড় বলি-নায়িকারা পর্যন্ত, সেকথা আর নতুন নয়।

অভিনয় ছাড়াও জন আব্রাহামের পেটানো, নির্মেদ শরীরের ফ্যান যে সাধারণ দর্শক থেকে শুরু করে তাবড় তাবড় বলি-নায়িকারা পর্যন্ত, সেকথা আর নতুন নয়। প্রায় পঞ্চাশ ছুঁই ছুঁই বয়সেও জনের পাথরে খোদাই করার মতো চেহারা থেকে চোখ ফেরানো মুশকিল। তবে দীপিকাও যে জনের এই চেহারার ফ্যান, সেকথা জানা ছিল না মোটেই। শুধু দীপিকাই নন, সঙ্গে তাঁর স্বামী তথা বলি-তারকা রণবীর সিং-ও যে জনের এই টানটান চেহারার সৌন্দর্যের ভক্ত, সেকথাও জানতেন কি?

সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট সক্রিয় রণবীর সিং। ব্যস্ত শিডিউলের মধ্যে সময় পেলে মাঝেমধ্যেই ফ্যানদের সঙ্গে ভার্চুয়াল আড্ডায় মেতে ওঠেন এই বলি-তারকা। এছাড়াও প্রায়শই শ্যুটিংয়ের থেকে নানান ছবি নিজের সোশ্যাল অ্যাকাউন্টে আপলোড তো তিনি করেনই। তবে রণবীর ও তাঁর স্ত্রী অর্থাৎ বলি-সুন্দরী দীপিকা পাড়ুকোনকে একসঙ্গে দেখতে সবথেকে বেশি পছন্দ করেন তাঁদের ফ্যানেরা। আর সেকথা বিলক্ষণ জানেন 'বাজিরাও' নিজেও। তাই তো ফ্যানদের কথা ভেবেই দীপিকা ও তাঁর ছুটি কাটানোর ছবি কিংবা খুনসুটির মজার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন এই বলি-নায়ক।

বুধবার, ইনস্টাগ্রামের লাইভ সেশনে হাজির হয়েছিলেন রণবীর। নিজের ফলোয়ার্সদের সঙ্গে জমিয়ে আড্ডা মারলেন, মেতে উঠলেন হাসি-ঠাট্টায়। সেখানেই দীপিকার প্রসঙ্গ উঠলে রণবীর জানান এই মুহূর্তে তাঁর স্ত্রী স্পেনের মালোর্কা অঞ্চলে রয়েছেন 'পাঠান' ছবির শ্যুটিংয়ের জন্য। সেখানে তাঁর সঙ্গে রয়েছেন শাহরুখ খান এবং জন আব্রাহাম-ও। রণবীরের কথাতেই জানা গেল, মালোর্কাতে একটি রোম্যান্টিক গানের শ্যুটিং সারছেন দীপিকা-শাহরুখ। সুরকার জুটি বিশাল-শেখরের তৈরি সেই গান যে আগেই শুনেফেলেছেন তিনি , লুকোলেন না সেকথাও। এছাড়াও জানা গেল বৈভবী মার্চেন্ট রয়েছেন গানটির কোরিওগ্রাফির দায়িত্বে।

তবে কথার মাঝেই বোমা ফাটালেন রণবীর। ছবিতে জন আব্রাহামের প্রসঙ্গ উঠতেই রাখঢাক না করে রণবীর বলে উঠলেন, 'দীপিকা আমাকে ফোন করেছিল। আমাকে বলল, বেবি তোমার শুধু একবার জনের চেহারাটা দেখা উচিত! শোনামাত্রই আমিও বলেছি যে তা কী আর জানি না। পুরো হট চেহারা জনের!'

বন্ধ করুন