বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer Singh-Deepika Padukone: বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে একসঙ্গে হাজির রণবীর-দীপিকা, মাখোমাখো প্রেম দম্পতির

Ranveer Singh-Deepika Padukone: বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে একসঙ্গে হাজির রণবীর-দীপিকা, মাখোমাখো প্রেম দম্পতির

অ্যাওয়ার্ড শো-এ একসঙ্গে রণবীর-দীপিকা

Ranveer Singh-Deepika Padukone: দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং বেশ কয়েক মাস পর বৃহস্পতিবার একটি অ্যাওয়ার্ড শো-এ একসঙ্গে হাজির হয়েছিলেন।

‘জিকিউ মেন অফ দ্য ইয়ার’-এর আসরে চাঁদের হাট। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দিয়েছেন বিনোদন জগতের তাবড় তাবড় তারকারা। তবে সবথেকে বেশি নজর কেড়েছে রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের একসঙ্গে উপস্থিতি। আসলে অনেকদিন পর এই তারকা দম্পতিকে একসঙ্গে হাজির হতে দেখা গিয়েছে। একে অপরের হাত ধরে এ দিন রেড কার্পেটে ছবির জন্য পোজ দেন।

প্রসঙ্গত, মাস খানেক আগেই রণবীর-দীপিকার বিচ্ছেদের গুঞ্জন চাউর হয়েছিল। দীর্ঘদিন ধরে এই জুটি একসঙ্গে উপস্থিতি চোখে পড়েনি। তবে রেড কার্পেটে তাঁদের একসঙ্গে উপস্থিতি দেখে মুগ্ধ ভক্তরা। এ দিন দীপিকাকে টুকটুকে লাল ব্লাউজ টপের সঙ্গে লাল ব্লেজার এবং নন ফর্ম্যাল প্যান্ট পরে দেখা গিয়েছে। রণবীর সিং নন-ফর্মাল স্যুটের সঙ্গে ড্রাগন মোটিফ প্যান্ট পরে এসেছিলেন।

আরও পড়ুন: ফিরল ‘পদ্মাবত’, ‘বাজিরাও মস্তানি’র স্মৃতি, রয়্যাল লুকে ফের বাজিমাত করলেন দীপিকা

‘83’ ছবিতে অভিনয়ের জন্য বছরের সেরা অভিনেতা হিসেবে পুরস্কার পান রণবীর। একাধিক আন্তর্জাতিক ব্র্যান্ড অনুমোদনের জন্য গ্লোবাল ফ্যাশন ব্যক্তিত্ব হিসেবে পুরস্কৃত হন দীপিকা।

রণবীর-দীপিকার এই ভিডিয়ো নেটমাধ্যমে পাপারাৎজ্জির অ্যাকাউন্ট থেকে শেয়ার হতেই হু হু করে ভাইরাল। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাঁদের ভক্তরা। এই জুটিকে একসঙ্গে অনেকদিন পর দেখে দীর্ঘশ্বাস ফেলছেন ভক্তরা। এক আগে অবশ্য রণবীর জানিয়েছিলেন, তাঁদের বিচ্ছেদের বিষয়টা পুরোটাই গুজব।

আপাতত ‘পাঠান’-এর প্রচারের প্রস্তুতি নিচ্ছেন দীপিকা। এই ছবিতে বহু বছর পর ফের শাহরুখ সঙ্গে জুটিতে দেখা যাবে তাঁকে। পরিচালনায় সিদ্ধার্থ আনন্দ। ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে এই ছবি। প্রভাস এবং অমিতাভ বচ্চনের সঙ্গে নতুন একটি ছবিতে দেখা যাবে দীপিকাকে। হৃতিক রোশনের সঙ্গে ‘ফাইটার’ ছবিতে জুটি বেঁধেছেন তিনি। রকি অউর রানি কি প্রেম কাহানি এবং সার্কাস-এ দেখা যাবে রণবীর সিংকে।

বন্ধ করুন