শ্রীলঙ্কার ছুটি কাটাতে চললেন রণবীর-দীপিকা (এএনআই)
শ্রীলঙ্কার ছুটি কাটাতে চললেন রণবীর-দীপিকা (এএনআই)

ছুটি কাটাতে কোথায় চললেন রণবীর-দীপিকা?

  • কাজ থেকে ছুটি একান্তে কিছু সময় কাটাতে চান 'দীপবীর'। তাই শুক্রবার ভোররাতেই তাঁরা বেরিয়ে পড়লেন অজানা গন্তব্যের উদ্দেশ্যে।

অবশেষে কাজ থেকে ছুটি নিলেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ব্যস্ত শেডিউল থেকে সময়বার করে একান্তে কিছু সময় কাটাতে চান স্বামী-স্ত্রী। তাই দুজনে বেরিয়ে পড়েছেন অজানা কোনও গন্তব্যের উদ্দেশ্যে। সোশ্যাল মিডিয়ায় নিজেদের পাসপোর্টের ছবি পোস্ট করে দীপিকা লেখেন, ‘ওর আর আমার..#vacation.’

View this post on Instagram

His & Hers...💞 #vacation

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on



দীপিকা যদিও জানাননি তাঁরা কোথায় ছুটি কাটাতে যাচ্ছেন তবে সেই অজানা গন্তব্যের নাম কিন্তু বলে দিচ্ছে পাসপোর্টের ফাঁক দিয়ে মারা তাঁদের বোর্ডিং পাস- তাঁদের ফ্লাইট নম্বর লেখা আছে UL 142 যার অর্থ ছুটি কাটাতে শ্রীলঙ্কার কলোম্বো শহরে উড়ে গিয়েছেন তাঁরা।

বক্স অফিসে দীপিকার শেষ ছবি ছিল মেঘনা গুলজারের ছপাক, যেখানে অ্যাসিড আক্রান্ত মালতির ভূমিকায় দেখা মিলেছে দীপিকার। এই ছবির সঙ্গেই প্রযোজক হিবাসে নতুন সফর শুরু করেছেন দীপিকা। এই ছবি নিয়ে বিতর্কও কম তৈরি হয়নি। জহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে পড়ুয়াদের উপর হামলার বিরুদ্ধে চলা প্রতিবাদ সভায় দীপিকার উপস্থিতি নিয়ে গেরুয়া রোষের মুখে পড়েছিলেন অভিনেত্রী। যা অল্প বিস্তর প্রভাব ফেলে ছপাকের বক্স অফিস কালেকশনেও। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলিংয়ের শিকার হন দীপিকা। এমনকি সমালোচকদের ভালো রিভিউ সত্ত্বেও আইডিএমবি(IMDb)তে খারাপ রেটিং পায় ছপাক। যদিও সে ব্যাপারে চিন্তিত নন দীপিকা। তিনি স্পষ্টই জানান, ‘ওঁরা আমার ছবির IMDb-র রেটিং পাল্টেছে আমার নাম নয়’।

শীঘ্রই রণবীর-দীপিকাকে জুটিকে বড়োপর্দায় একসঙ্গে দেখা যাবে ৮৩ ছবিতে। পরিচালক কবীর খানের এই ছবিতে ১৯৮৩ সালে ক্রিকেট বিশ্বকাপ জয়ী ভারত অধিনায়ক কপিল দেবের চরিত্রে অভিনয় করছেন রণবীর। অন্যদিকে দীপিকার দেখা মিলবে কপিল পত্নী রোমি ভাটিয়ার চরিত্রে।

এছাড়াও দীপিকার হাতে রয়েছে শকুন বাত্রার পরবর্তী ছবি, যেখানে সিদ্ধান্ত চতুর্বেদী এবং অনন্যা পাণ্ডের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন নায়িকা, এছাড়াও হলিউড ছবি দ্য ইনটার্নের হিন্দি রিমেকে ঋষি কাপুরের সঙ্গে অভিনয় করবেন দীপিকা। সেই ছবির সহ প্রযোজকের ভূমিকাতেও থাকবেন অভিনেত্রী।

বন্ধ করুন