বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রথম ‘জয়ের স্বাদ’ দিয়েছে কপিল! ৮৩-র নতুন পোস্টারে সেকথা মনে করাল রণবীর-দীপিকা
‘৮৩’তে রণবীর-দীপিকা। 
‘৮৩’তে রণবীর-দীপিকা। 

প্রথম ‘জয়ের স্বাদ’ দিয়েছে কপিল! ৮৩-র নতুন পোস্টারে সেকথা মনে করাল রণবীর-দীপিকা

  • ‘৮৩’র নতুন পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন রণবীর-দীপিকা।

কিছুদিন আগেই ‘৮৩’র টিজার শেয়ার করেছিলেন তাঁরা। আর এবার সিনেমার নতুন পোস্টার শেয়ার করে আবারও সবার চোখ টানলেন রণবীর সিং আর দীপিক পাড়ুকোন। আর সাথে সাথেই তা ভাইরাল হয়। ভারতীয় ক্রিকেট দলের সাফল্যের মুহূর্তই উঠে এসেছে পোস্টারে। 

দেখা যাচ্ছে, এক হাতে ক্রিকেট ব্যাট ও আরেক হাতে হেলমেট নিয়ে ছুটে চলেছেন কপিল দেবের চরিত্রে রণবীর সিং। মুখে জয়ের হাসি। আর পিছনে ছুটে আসছে তঁর বাদবাকি টিম। 

ছবিতে রণবীর সিং অভিনয় করেছেন কপিল দেবের চরিত্রে। আর দীপিকা পাড়ুকোন অভিনয় করেছেন কপিলের স্ত্রী রোমির চরিত্রে। দু'জনেই সেই পোস্টার শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘একবার জয়ের স্বাদ পেলে, আমাদের জিভ আরও তা চায়’।

দু'দিন বাদেই প্রকাশ্যে আসবে সিনেমার ট্রেলার। স্পোর্টস ড্রামার জন্য মুখিয়ে আছেন সকলে। ভারতীয় ক্রিকেট টিমের প্রথম বিশ্বকাপ জয়ের জল্পই উঠে আসবে বড় পরদায়। ২৪ ডিসেম্বর বড় পরদায় মুক্তি পাবে এই ছবি। হিন্দি, তামিল, তেলেগু, কানাড়া, মালয়ালাম ভাষায় মুক্তি পাবে এই ছবি। থাকছে থ্রি ডি ভার্সনও। 

‘৮৩’ ছাড়াও পরপর বেশ কয়েকটি ছবিতে দেখা মিলবে রণবীর সিং-এর। আপাতত চলছে ‘রকি অউর রনি কি প্রেম কাহানি’র শ্যুটে ব্যস্ত আছেন অভিনেতা। ‘গল্লি বয়’র পর ফের একবার এই ছবিতে তিনি জুটি বাঁধছেন আলিয়া ভাটের সাথে। রোহিত শেট্টির ‘সার্কাস’এও তাঁকে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেজ ও পূজা হেগড়ের সাথে।

বন্ধ করুন