বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika-Ranveer: প্রথমবার ব়্যাম্পে ‘দীপবীর’ জুটি, বউকে চুমুতে ভরিয়ে দিলেন রণবীর,লাজে রাঙা দীপিকা
প্রথমবার একসঙ্গে ব়্যাম্পে হাঁটলেন দীপবীর

Deepika-Ranveer: প্রথমবার ব়্যাম্পে ‘দীপবীর’ জুটি, বউকে চুমুতে ভরিয়ে দিলেন রণবীর,লাজে রাঙা দীপিকা

  • মণীশ মালহোত্রার ডিজাইন করা রাজকীয় বেশে মার্জার সরণীতে হাঁটলেন ‘দীপবীর’। তবে ডিজাইনার পোশাক নয়, নজর কাড়াল তারকা দম্পতির টানটান রাসায়ন। 

‘যে রূপকথায় কাঁদে চোখ….সে রাজা রাণীর ভালো হোক’- একদম রূপকথার গল্পের মতোই মার্জার সরণীতে ধরা দিলেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। প্রথমবার জুটিতে ব়্যাম্পে হাঁটলেন তাঁরা। দুজনের রসায়ন দেখে চোখ আটকে গেল নেটপাড়ার। এক্কেবারে রাজকীয় পরিবেশ।

মণীশ মালহোত্রার ‘মিজওয়ান ফ্যাশন শো’ ২০২২-এর শো'জ স্টপার হিসাবে শুক্রবার রাতে ধরা দিলেন দীপিকা-রণবীর। কখনও হাতে হাতে, কখনও ঠোঁটে ঠোঁট-'দীপবীর'এর মাখামোখা কেমিস্ট্রিই ছিল এই রয়্যাল ফ্যাশন শো-এর প্রধান আকর্ষণ।

করোনার জেরে গত তিন বছর ধরে ‘মিজওয়ান ফ্যাশন শো’ আয়োজন করেননি মণীশ। তবে প্রত্যাবর্তনে রইল একঝাঁক চমক। এদিনের অনুষ্ঠানে ছিল তারকা সমাবেশ। গৌরী খান, করণ জোহর, বিদ্যা বালান, নোরা ফতেহি- দর্শকাসনে তারকার ছটা ঝলমল করল। শাবানা আজমির ‘মিজওয়ান ওয়েলফেয়ার সোসাইটি’র সঙ্গে হাত মিলিয়ে এই ফ্যাশন শো আয়োজন করেন মণীশ।

এদিন রণবীরের পরনে ছিল কালো রঙা শেরওয়ানি, তার উপর সাদা সুতোর এমব্রয়ডারি করা। পর্দার বাজিরাও'র মাথার ঝুঁটি ছিল তাঁর অন্যতম স্টাইল স্টেটমেন্ট। আর দীপিকা তিনি কী পরলেন? সাদা-সোনালি লেহেঙ্গায় ব়্যাম্প মাতালেন ‘পিকু’ তারকা। তাঁর গলার চোকার নেকলেস ছিল নায়িকার সাজের হাইলাইট। সঙ্গে স্মোকি আইস, খোলা চুল আর মাননসই মেক-আপে মোহময়ী দীপিকা।

এদিন সোশ্যাল মিডিয়া জুড়ে শুধুই রণবীর-দীপিকার রাজকীয় রোম্যান্স। বউয়ের গালে রণবীরের চুমু খাওয়ার ভিডিয়োতে তোলপাড়া নেটপাড়া।

কখনও পরস্পরের চোখে হারিয়ে গেলেন তাঁরা। কখনও একে অপরকে কাছে টেনে নিলেন। ডিজাইনার মণীশ মালহোত্রার সঙ্গেও পোজ দিলেন জমিয়ে। এর আগে মণীশের হয়ে একসঙ্গে ব়্যাম্পে হেঁটেছেন রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন, তবে নিজের রিয়েল লাইফ পার্টনারের সঙ্গে মার্জার সরণীতে হাঁটতে একটু বেশি সময় নিলেন অভিনেত্রী। তবে কথায় আছে না সবুরে মেওয়া ফলে! এইদিনের ছবি আর ভিডিয়ো সেই কথাই প্রমাণ করছে।

বন্ধ করুন