বাড়ি > বায়োস্কোপ > ৫ বছর পূর্তি:'দিল ধড়কনে দো'তে এই কারণেই প্লুটোর কন্ঠশিল্পী হতে রাজি হন আমির খান
পাঁচ বছর পূর্ণ করল দিল ধড়কনে দো 
পাঁচ বছর পূর্ণ করল দিল ধড়কনে দো 

৫ বছর পূর্তি:'দিল ধড়কনে দো'তে এই কারণেই প্লুটোর কন্ঠশিল্পী হতে রাজি হন আমির খান

  • দিল ধড়কনে দো ছবির পাঁচ বছর পূর্তিতে নস্ট্যালজিক রণবীর। কবীর মেহরার লুকে শেয়ার করলেন ছবি।

দেখতে দেখতে মুক্তির পাঁচ বছর পূর্ন করে ফেলল রণবীর সিং,প্রিয়াঙ্কা চোপড়ার দিল ধড়কনে দো। পরিচালক জোয়া আখতারের এই ছবিতে ভাই বোনের চরিত্রে সাড়া ফেলেছিলেন রণবীর-প্রিয়াঙ্কা।  ছবির পাঁচ বছর পূর্তিতে নস্ট্যালজিক রণবীর। ইনস্টাগ্রামের দেওয়ালে পর্দার কবীর মেহরা লেখেন, দিল ধড়কনে দো'র পাঁচ বছর! সঙ্গে কবীর মেহরার লুকে একটি অদেখা ছবিও পোস্ট করেন রণবীর। যা দেখে জিয়া নস্ট্যাল পরিচালক জোয়া আখতারের। তিনি কমেন্ট বক্সে লেখেন, 'আমাকে ওই সময়ে ফিরিয়ে নিয়ে চলো'।

View this post on Instagram

5 years of #DilDhadakneDo 🛳💓

A post shared by Ranveer Singh (@ranveersingh) on

পঞ্জাবি হাই-ক্লাস সোসাইটির অংশ মেহরা পরিবারের গল্প বলে জোয়ার এই ছবি। সম্পর্কের টানাপোড়েনই এই ছবির মূল উপজীব্য। ৩০তম বিবাহ বার্ষিকীর সেলিব্রেশনে সপরিবার ও বন্ধুদের নিয়ে এক ক্রুজ ট্রিপে যান মিস্টার অ্যান্ড মিসেস মেহরা,যে ভূমিকায় দেখা গিয়েছে অনিল কাপুর ও শেফালি শাহকে। তাঁদের ছেলে-মেয়ের চরিত্রে ছিলেন রণবীর ও প্রিয়াঙ্কা। অনান্য চরিত্রে দেখা গিয়েছিল ফারহান আখতার,রাহুল বোস,বিক্রান্ত মাসিদের। উল্লেখযোগ্য হল ছবিতে মেহরার প্রিয় সারমেয়র ভয়েস ওভার আর্টিস্ট হিসাবে এই ছবির অংশ ছিলেন আমির খান!

কয়েক বছর আগে আমির সেই প্রসঙ্গে জানান, দিল ধড়কনে দো ছবিটা (মুক্তির আগে) আমাকে দেখতে বলেছিল জোয়া। আমার দুর্দান্ত লাগে, সব চরিত্র গুলোই বেশ সুন্দর।প্লুটোও খুব মিষ্টি।সেইসময় জাভেদ সাহাব প্লুটোর কন্ঠশিল্পীর কাজটা সেরেছিলেন। আমার এই ছবিটা ভালো লেগেছে বলা মাত্র জোয়া আমাকে বলে, প্লিজ তুমি প্লুটোর চরিত্রটা পাঠ কর। আমি অবাক হয়ে গিয়েছিলাম! জাভেদ সাহাব দারুণ কাজ করেছিলেন। কিন্তু বাধ্য হয়েই হ্যাঁ বলেছিলাম'।

সম্প্রতি জোয়া জানিয়েছেন, ‘আমিরের প্রতিক্রিয়া ছিল-এতদিন পর আমাকে নিজের ছবিতে অফার করছিস,তাও কুকুরের ভয়েস দেওয়ার জন্য? আমি জোরজবরদস্তি করেছিলাম, প্লিজ করে দাও। আমির সুইটহার্ট, রাজি হয়ে গেল’।

এদিন জোয়াও দিল ধড়কনে দো নস্ট্যালজিয়ায় ডুব দিয়ে ইনস্টা স্টোরিতে তুলে ধরেছেন নিজের মনের কথা। লেখেন, 'পৃথিবীর সেরা কাস্ট আর ক্রু'। অন্যদিকে গোটা টিমের একটি গ্রুপফি পোস্ট করেন প্রযোজক রীতেশ সিধওয়ানি।

জোয়ার ইনস্টা স্টোরি
জোয়ার ইনস্টা স্টোরি

জানলে অবাক হবেন ছবির সুপারহিট গান গল্লা গুড়িয়া মাত্র পাঁচ মিনিটে শ্যুট করেছিলেন জোয়া,যেখানে গানটি চার মিনিটের চেয়ে বেশি দীর্ঘ। ভূ-মধ্য সাগরের নীল জলে ক্রুজের ভিতরেই হয়েছিল এই ছবির সিকিভাগ অংশের শ্যুটিং পর্ব। বক্স অফিয়েও ভালো সাড়া ফেলে ‘দিল ধড়কনে দো’।

বন্ধ করুন