বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘চুমু খাও আমায়’ অবদার করে বসলেন রণবীর অনলাইনে, কী প্রতিক্রিয়া এল দীপিকার থেকে?

‘চুমু খাও আমায়’ অবদার করে বসলেন রণবীর অনলাইনে, কী প্রতিক্রিয়া এল দীপিকার থেকে?

প্রকাশ্যে দীপিকার কাছ থেকে চুমু চাইলেন রণবীর। 

দীপিকা সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন। তাতেই এরকম আবদার করে বললেন রণবীর। দেখুন তারপর কী হল…

সোশ্যাল মিডিয়ায় পিডিএ কোনও নতুন ব্যাপার নয় দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং-এর কাছে। এই যেমন ইনস্টায় একটা বেশ আর্টিস্টিক ভিডিয়ো শেয়ার করেছিলেন দীপিকা। যেখানে দেখা যাচ্ছে নায়িকার মুখের একদিকে এসে আলো পড়েছে। বেশ সুন্দর লাগছে দেখতে। ক্যাপশনে লিখেছেন, ‘এবার পূর্ব দিকে তাকানোর সময় এসেছে।’

তবে এই পোস্টের আসল মজা কিন্তু রণবীরের কমেন্টে। বউয়ের দেওয়া ক্যাপশনের সঙ্গে তাল রেখে তিনি লিখলেন, ‘এ বার আমাকে একটা চুমু খাওয়ার সময় এসেছে।’ মানে খুল্লামখুল্লা আবদার যাকে বলে। এরকমটা আগেও করেছেন তিনি। আর দীপিকা-রণবীরের ভক্তরা বেশ মজাও পান গোটা ব্যাপারে।

তবে এই ভিডিয়োর কী রহস্য তা খোলসা করেননি নায়িকা। হ্যাশট্যাগে লিখেছেন, “#staytuned"। মানে কিছু একটা চমক আসছে তাঁর তরফে। ২০১২ সালে সঞ্জয় লীলা বনশালির ‘গোলিও কি রাসলীলা রামলীলা’র সেটে শুরু হয়েছিল এই প্রেমের গল্প। ছয় বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১৮ সালে রাজকীয় অনুষ্ঠানের মধ্যে দিয়ে ইতালিতে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি।

অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছে ‘গহেরাইয়াঁ’-তে। আর রণবীরের শেষ সিনেমা ‘জয়েশভাই জোয়ারদার’। এরপর আসছে দীপিকার ‘পাঠান’। যাতে প্রায় পাঁচ বছর পর কামব্যাক করছেন শাহরুখ খান। এছাড়া হাতে রয়েছে প্রোজেক্ট কে আর ইন্টার্ন-এর হিন্দি রিমেক।

অন্য দিকে, শীঘ্রই আলিয়া ভাটের বিপরীতে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে দেখা যাবেল রণবীরকে। ছবিতে আরও অভিনয় করেছেন ধর্মেন্দ্র, শাবানা আজমি ও জয়া বচ্চন। ২০২৩ সালের ১১ ফেব্রুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি। সঙ্গে দীপিকার বরকে রোহিত শেট্টির ‘সার্কস’-এ দেখা যাবে। বিপরীতে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ এবং পূজা হেগড়ে। চলতি বছর বড়দিনে মুক্তি পাওয়ার কথা রয়েছে এই ছবির।

 

বন্ধ করুন