বাড়ি > বায়োস্কোপ > সূর্যবংশীর ট্রেলার লঞ্চে দেরি! কান ধরে ওঠ-বোস,অক্ষয়ের পায়ে ধরতে হল রণবীর সিংকে
দেখুন রণবীরের কী হাল করে ছাড়লেন অক্ষয় কুমার (টুইটার)
দেখুন রণবীরের কী হাল করে ছাড়লেন অক্ষয় কুমার (টুইটার)

সূর্যবংশীর ট্রেলার লঞ্চে দেরি! কান ধরে ওঠ-বোস,অক্ষয়ের পায়ে ধরতে হল রণবীর সিংকে

  • অক্ষয় কুমারকে চল্লিশ মিনিট অপেক্ষা করানোর ফল ভোগ করলেন রণবীর সিং। দেখুন কী হাল হল অভিনেতার!

বলিউডের অন্যতম পানচুয়াল অভিনেতা অক্ষয় কুমার এবং অজয় দেবগণ। কোনও ইভেন্টেই দেরি করে পৌঁছানো না-পসন্দ এই দুই তারকার। তবে অক্ষয় কুমারে সূর্যবংশীর ট্রেলার লঞ্চ ইভেন্ট শুরু হল নির্ধারিত সময়ের প্রায় ৪৫ মিনিট পর। সৌজন্যে ছবির সিম্বা রণবীর সিং। এদিন পরিচালক রোহিত শেট্টির সূর্যবংশীর ট্রেলার লঞ্চ ইভেন্টে ৪০ মিনিট দেরিতে ঢুকলেন রণবীর। দোষ করেছেন বলে কথা! শাস্তি তো পেতেই হবে। খিলাড়ি কুমারকে দেখা মাত্রই এদিন ওঠ-বোস শুরু করে দেন রণবীর। এমনকি অভিনেতার পায়ে লুটিয়ে পড়ে ক্ষমা প্রার্থনা করতে দেখা গেল রণবীর সিংকে। আর ইভেন্টের ব্যাকস্টেজের এই গোটা ঘটনা ইন্সটাগ্রামে শেয়ার করে নিয়েছেন জনপ্রিয় ইউটিউবার আশিস চাঞ্চলানি। যিনি এদিনের ইভেন্টের সঞ্চালক ছিলেন।


ভিডিয়োতে দেখা যাচ্ছে, অক্ষয়কে দেখেই ওঠ-বোস শুরু করে দেন রণবীর। তাতে খিলাড়ি কুমার বলেন, ‘এই সব করে কিছু হবে না। এ হল প্রথম জুনিয়ার অ্যাক্টর যে চারটে সিনিয়র অ্যাক্টরকে চল্লিশ মিনিট অপেক্ষা করিয়েছে’। এরপর দেরি হওয়ার কারণ হিসাবে কখনও দীপিকার নাম নেন রণবীর তো কখনও বলেন রাস্তায় মেট্রোর কাজ চলছে-তাই দেরি হল। শেষমেষ লজ্জার হাত থেকে বাঁচতে স্নানঘরে পালিয়ে যান রণবীর।

তবে শুধু ব্যাকস্টেজেই যে রণবীরকে নিয়ে মশকরা করেছেন অক্ষয়-অজয় তা নয়। ট্রেলার লঞ্চের মঞ্চেও জারি ছিল এই হাসি ঠাট্টা।



সিংঘম, সিংঘম টু, সিম্বার পর রোহিত শেট্টির কপ ইনিভার্সের চার নম্বর ছবি সূর্যবংশী। আর এই ছবির সবচেয়ে বড় চমক হিসাবে নিজের তৈরি তিন পুলিশ চরিত্রকে একসঙ্গে মিলিয়ে দিলেন পরিচালক। অক্ষয়-ক্যাটরিনা জুটির এই ছবিতে ক্যামিও অ্যাপিয়ারেন্সে থাকছেন 'সিংঘম' অজয় দেবগণ এবং 'সিম্বা' রণবীর সিং।


রোহিত শেট্টি পিকচার্স, ধর্মা প্রোডাকশন এবং অক্ষয় কুমারের কেপ অফ গুড ফিল্মসের যৌথ প্রযোজনায় ২৪ মার্চ, মঙ্গলবার এই ছবি মুক্তি পাবে।

বন্ধ করুন