বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer-Deepika: গায়ে স্যান্ডো, মাথায় কাউবয় টুপি! দীপিকার নজর কাড়তে নাচ রণবীরের

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনকে সম্প্রতি দেখা গেল পরিবারের সঙ্গে সময় কাটাতে। রণবীরের মা অঞ্জু ভবানির জন্মদিনে ডান্স ফ্লোর একাই জমিয়ে রাখলেন রণবীর। দীপিকাকে আবার শান্ত-লক্ষ্মী বউয়ের মতো একজায়গায় চুপটি করে বসে থাকতে দেখা গেল। যদিও ছেলের সঙ্গে পা মিলিয়েছেন অঞ্জুও। বার্থ ডে পার্টির অন্দরের সেই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

জন্মদিনের পার্টিতে দীপিকা পরেছিলেন একটি লাল টপ ও লেদার প্যান্ট। আর ডেনিম জ্যাকেট, টর্নড জিন্স ও কাউবয় হ্যাটে দেখা মিলল রণবীরের। তবে, নাচের মাঝে জ্যাকেট খুলে স্যান্ডো গেঞ্জিতেই নাচতে দেখা গেল পরদার ‘বাজিরাও’কে। এমনকী, দীপিকার সামনে গিয়ে বউকে নিজের ডান্স মুভস দেখাতেও ভুললেন না।

অঞ্জু ভবানির জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরা। আর সবাইকেই দেখা গেল পার্টি বেশ জমিয়ে উপভোগ করতে। সকলের হাতই পানীয়ের গ্লাস। এমনকী, দীপিকার হাতেও একটি খালি গ্লাস চোখে পড়েছে। মা আর বউয়ের হাত ধরে পাপারাৎজিদের সামনে এসেও ছবির জন্য পোজ দেন রণবীর। ‘বার বার ইয়ে দিন আয়ে’ গাইতে শোনা যায় তাঁকে। মাকে আদর করতেও ভোলেননি। দীপিকাও ধরে রেখেছিলেন শাশুড়ির হাত। 

কবীর খানের ‘৮৩’-তে ফের একবার বড় পরদায় একসঙ্গে দেখা যাবে দীপিকা ও রণবীরকে। কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর আর দীপিকা কপিলের স্ত্রী রোমির চরিত্রে। শ্যুটিং মোটামুটি শেষ। করোনার কারণে পিছিয়েছে ছবি মুক্তি। চলতি বছরের শেষে অথবা ২০২২-র শুরুতেই মুক্তি পেতে পারে ছবিটি।

বন্ধ করুন