বাংলা নিউজ > বায়োস্কোপ > দ্য বিগ পিকচার-এর প্রতিযোগীর কষ্টের কথা শুনে চোখ ভিজল রণবীরের, তারপর যা করলেন…
শো চলার মাঝেই মঞ্চে দাঁড়িয়ে আবেগপ্রবণ হয়ে পড়লেন রণবীর। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
শো চলার মাঝেই মঞ্চে দাঁড়িয়ে আবেগপ্রবণ হয়ে পড়লেন রণবীর। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

দ্য বিগ পিকচার-এর প্রতিযোগীর কষ্টের কথা শুনে চোখ ভিজল রণবীরের, তারপর যা করলেন…

  • কালার্স চ্যানেলে রণবীর সিং নিয়ে এসেছেন তাঁর গেম শো ‘দ্য বিগ পিকচার'। এই কুইজ শো-এর সঙ্গে সঞ্চালক রণবীর সিংয়ের সফর শুরু হল টেলিভিশনে।

কালার্স চ্যানেলে রণবীর সিং নিয়ে এসেছেন তাঁর গেম শো ‘দ্য বিগ পিকচার'। এই কুইজ শো-এর সঙ্গে সঞ্চালক রণবীর সিংয়ের সফর শুরু হল টেলিভিশনে। সপ্তাহের প্রতি শনিবার ও রবিবার কালার্স চ্যানেলে দেখা 'দ্য বিগ পিকচার্স'। আর কে না জানে পর্দা হোক কিংবা তার বাইরে, রণবীর মানেই হরেকরকম আবেগের সমাহার। সম্প্রতি, শো-তে উপস্থিত হয়েছিলেন অভয় সিং নামের এক প্রতিযোগী। খেলা চলার মাঝেই বিভিন্ন কথার ফাঁকে নিজের জীবনসংগ্রামের লড়াইয়ের দিনগুলোয় স্মৃতিচারণ করলেন অভয়। জানালেন বেশ অল্প বয়সেই বাবার মৃত্যু দেখেছিলেন তিনি।

'বাবা যখন মারা গেলেন, আমি তখন মাত্র সপ্তম শ্রেণী। অত ছোট বয়সে ঠিকমত বুঝে উঠতেই পারিনি কী হচ্ছে। ঠিক করে যে কাঁদব সেই বোধটুকুও ঠিকভাবে হয়নি তখন। সেই প্রথম সামনে থেকে মৃত্যুকে দেখার অভিজ্ঞতা হয় আমার। এরপর মা অসম্ভব পরিশ্রম করে আমাদের ভাইবোনদের মানুষ করেন। তবে তা সত্ত্বে অর্থনৈতিকভাবে আমরা এতটাই দুর্বল ছিলাম যে আমার ভাইবোনদের কেউ কেউ স্কুলটুকু পর্যন্ত যেতে পারেনি', মঞ্চের মাঝে খেলা চলার ফাঁকে ধীর স্বরে বলে ওঠেন অভয়।

অভয়ের জীবন সংগ্রামের কথা শুনতে শুনতেই দৃশ্যতই স্পষ্ট আবেগপ্রবণ হয়ে উঠছিলেন রণবীর। প্রাণপণ চেষ্টাও করছিলেন চোখের জল আটকে রাখার। তবে শেষপর্যন্ত আর পারেননি। চোখের জল আর বাধা মানেনি বলিউডের 'গুন্ডে'-র। সামান্য চুপ থেকে ঝটপট ভিডিও করে অভয়ের গোটা পরিবারের সঙ্গে ভিডিও কলের মাধ্যমে যোগাযোগ করেন রণবীর। তাঁদের জীবনযুদ্ধের জন্য সেলাম জানিয়ে অভয়কে পাশে নিয়ে, মঞ্চের মাঝে দাঁড়িয়ে শ্রদ্ধাজ্ঞাপনও করেন তিনি। এরপর ভারি পরিবেশ হালকা করার জন্য ওই প্রতিযোগীর সঙ্গে মজা ঠাট্টাতেও মেতে ওঠেন 'বাজিরাও'। অভয়ের গোঁফ, দাড়ির সঙ্গে 'রামলীলা' ছবিতে নিজের অভিনীত চরিত্রের লুকের সঙ্গে তুলনাও করেন রণবীর।

বন্ধ করুন