বাংলা নিউজ > বায়োস্কোপ > ড্রাগস নে বানাদি জোড়ি- মাদককাণ্ডে দীপিকার নাম জড়ানোর পর ব্যাপক ট্রোলড 'দীপবীর'
দাম্পত্য জীবনের গোপন রহস্য ফাঁস করলেন দীপিকা (ছবি-ইনস্টাগ্রাম)
দাম্পত্য জীবনের গোপন রহস্য ফাঁস করলেন দীপিকা (ছবি-ইনস্টাগ্রাম)

ড্রাগস নে বানাদি জোড়ি- মাদককাণ্ডে দীপিকার নাম জড়ানোর পর ব্যাপক ট্রোলড 'দীপবীর'

 বলিউডের মাদককাণ্ডে আগামিকাল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর প্রশ্নের মুখে পড়তে হবে দীপিকাকে। 

মাদককাণ্ডে নাম জড়িয়েছিল আগেই। বুধবার সেই খবরে সিলমোহর পড়ে যায় এনসিবির। দীপিকার পাড়ুকোন সহ চার বলি নায়িকার উদ্দেশ্য সমন জারি করে কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। Kwan-এর ট্যালেন্ট ম্যানেজার জয়া শাহর হোয়াটসঅ্যাপ চ্যাট উদ্ধার করে এনসিবি, যেখানে দীপিকাকে তাঁর ম্যানেজার করিশ্মা প্রকাশের সঙ্গে ড্রাগ চ্যাট করতে দেখা গিয়েছে। যেখানে- ‘মাল হ্যায় ক্যায়া' বলতে শোনা গিয়েছে দীপিকাকে। ২০১৭ সালের এই হোয়াটসঅ্যাপ চ্যাটে দীপিকা এও জানান- তাঁর ' হ্যাশ ' লাগবে , ' উইড ' নয় । দীপিকা যে নিষিদ্ধ মাদক ব্যবহার করেন তা জলের মতোই স্পষ্ট মনে করছেন নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় আপাতত হইচই পড়ে গিয়েছে দীপিকা, শ্রদ্ধা,সারাদের এই মাদকযোগের খবরে। তবে যে সকল নাম এই মামলায় সামনে এসেছে সেখানে সবচেয়ে বড় নাম নিঃসন্দেহে দীপিকা পাড়ুকোন। আপতত নেটিজেনদের রোষের মুখে দীপবীর জুটি। এই তারকা দম্পতিকে কটাক্ষ ও ট্রোল করতে ছাড়ছেন না নেট নাগরিকরা। 

অনেকের মতেই দীপিকা মাদক সেবন করলে রণবীর বাদ যান কী করে? অনেকে আবার বলেন- রণবীরের আজব পোশাক পরার স্বভাবই নাকি দীপিকাকে অবসাদগ্রস্ত করে মাদকের দিকে ঠেলে দিয়েছে। অনেকের মতেই দীপবীর আদতে- ‘ড্রাগস নে বানাদি জোড়ি’।

আগামী ২৫ তারিখ, শুক্রবার এনসিবির সামনে হাজিরা দেবেন করিশ্মা ও দীপিকা পাড়ুকোন। আজই গোয়া থেকে মুম্বই ফিরছেন দীপিকা। সূত্রের খবর গতকাল দিনভর দফায় দফায় নিজের লিগ্যাল টিমের সঙ্গে বৈঠক সেরেছেন দীপিকা। ধর্মা প্রোডাকশনের আসন্ন ছবির শ্যুটিংয়ে গোয়ায় পৌঁছেছিলেন দীপিকা। তবে বুধবার শ্যুটিং ফ্লোর থেকে দূরেই ছিলেন দীপিকা। আজ বিকালেই চাটার্ড ফ্লাইটে মুম্বই ফেরার কথা দীপিকার।

বন্ধ করুন