বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer on Kalki: 'ছবিতে গর্ভবতী, বাস্তবে গর্ভবতী, কী যে হচ্ছে...' কল্কি ২৮৯৮ এডিতে দীপিকার অভিনয় দেখে কী বললেন রণবীর?

Ranveer on Kalki: 'ছবিতে গর্ভবতী, বাস্তবে গর্ভবতী, কী যে হচ্ছে...' কল্কি ২৮৯৮ এডিতে দীপিকার অভিনয় দেখে কী বললেন রণবীর?

কল্কি ২৮৯৮ এডিতে দীপিকার অভিনয় দেখে কী বললেন রণবীর?

Ranveer on Kalki 2898 AD: কল্কি ২৮৯৮ এডি ছবিটি দেখে নিজের প্রতিক্রিয়া জানালেন রণবীর সিং। কী বললেন অভিনেতা?

গত ২৭ জুন মুক্তি পেয়েছে কল্কি ২৮৯৮ এডি ছবিটি। সেই ছবিতেও সুমতী তথা একজন গর্ভবতী মায়ের চরিত্রে নজর কেড়েছেন দীপিকা পাড়ুকোন। সম্প্রতি এই ছবিটি দেখে কী প্রতিক্রিয়া দিলেন রণবীর সিং?

আরও পড়ুন: 'সোজাসুজি বিচার করতে বসে যাই...', হার্দিকের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই ইঙ্গিতবহ পোস্ট নাতাশার

আরও পড়ুন: 'এই মানুষটার অবদান আমার জীবনে অতুলনীয়...' মধুচন্দ্রিমা থেকে ফিরে কাঞ্চন নয়, কার প্রশংসায় ভাসলেন শ্রীময়ী?

কল্কি ২৮৯৮ এডি ছবিটি প্রসঙ্গে

এদিন দীপিকা পাড়ুকোন একটি ভিডিয়ো পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে তিনি কল্কি ২৮৯৮ এডি ছবিটির হল ভিজিটে গিয়েছেন। সেখানে দর্শকদের প্রতিক্রিয়াও যেমন আছে, তেমনই আছে রণবীরের প্রতিক্রিয়াও। দর্শকরা কেউ এই ছবি দেখে বলছেন দুর্দান্ত হয়েছে, কেউ জানিয়েছেন দ্বিতীয় পার্টের জন্য অপেক্ষা করে আছেন। কিন্তু রণবীর যা বললেন সেটা শুনে হাসি থামছেই না কারও।

এদিন দীপিকার পোস্ট করা ভিডিয়োর শুরুতেই রণবীরকে বলতে শোনা যায়, 'সিনেমায় ও যে চরিত্রে অভিনয় করেছে সে গর্ভবতী, ও নিজেও বাস্তবে গর্ভবতী। কী যে হচ্ছে কিছুই বুঝছি না!'

কল্কি ২৮৯৮ এডি প্রসঙ্গে

কল্কি ২৮৯৮ এডি ছবিটির পরিচালনা করেছেন নাগ অশ্বিন। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে প্রভাস, দীপিকা পাড়ুকোন, অমিতাভ বচ্চন, কমল হাসান, দিশা পাটানি, প্রমুখকে। এটি একটি সায়েন্স ফিকশন থ্রিলার। এই ছবিটি তেলুগু, হিন্দি ভাষা ছাড়াও তামিল, কন্নড় এবং মালায়লাম ভাষাতেও মুক্তি পেয়েছে। এই ছবিতে ম্রুণাল ঠাকুর, দুলকর সলমন, বিজয় দেবেরাকোন্ডা, এসএস রাজামৌলি, রাম গোপাল ভার্মা প্রমুখকে ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে।

আরও পড়ুন: কল্কির রিভিউতে বিহারি - ওড়িয়াদের ব্যঙ্গ! সমালোচিত হতেই 'শক্তিমান' মুকেশ ক্ষমা চেয়ে বললেন, 'অসম্মান করিনি...'

আরও পড়ুন: জন্মদিনের বিজ্ঞাপন না রাজনৈতিক নেতার প্রচার ধরতে পারবেন না! জোমাটোর অ্যাড দেখে কী বললেন পেটিএমের সিইও

রণবীর এবং দীপিকা প্রসঙ্গে

রণবীর এবং দীপিকা ২০১৮ সালে সাতপাকে বাঁধা পড়েন। এই বছরই তাঁদের সংসারে নতুন সদস্য আসছে। সেপ্টেম্বরে জন্ম নেবে তাঁদের সন্তান। তার আগে জন্মদিনের পর রণবীর লেখেন, 'আমি আপনাদের সবাইকে ব্যক্তিগত ভাবে উত্তর দেব। এই বছর আমাদের জীবন নতুন ভাবে শুরু হচ্ছে। আমি অ্যাক্ট টুয়ের দিকে এগোচ্ছে মন ভরা কৃতজ্ঞতা নিয়ে। শুভেচ্ছা এবং ভালোবাসা সহ রণবীর।'

আগামীতে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং দুজনকেই সিংঘম এগেন ছবিতে দেখা যাবে। রোহিত শেট্টির সেই ছবিতে আরও একাধিক বলিউড তারকা থাকবেন। দীপিকাকে বর্তমানে কল্কি ২৮৯৮ এডি ছবিতে দেখা যাচ্ছে।

বায়োস্কোপ খবর

Latest News

ধোনির মুখপানে চেয়ে চুপটি করে দাঁড়িয়ে বচ্চন, অমিতাভের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া Los Angeles Knight Riders বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? চাকরিতে কোটা নয়, ছাত্র আন্দোলনে উত্তাল ঢাকার রাজপথ পড়াশোনা না করে মোবাইলেই মেতে মেয়ে, মা বকাবকি করতেই চরম পদক্ষেপ কিশোরীর স্মৃতি ইরানির প্রতি অবমাননাকর ভাষা নয়, রাহুলের বার্তাকে সমর্থন কিশোরীলালের রাধিকার অনন্ত প্রেম, হাতে আঁকা লেহেঙ্গা পরে রাজরানি আম্বানির বউমা বড়মার ঘরের তালা ভাঙা হল ঠাকুরবাড়িতে, মধুপর্ণার জয়ে শুরু নতুন অধ্য়ায় ২০০৬-র হ্যাটট্রিকের স্মৃতি ফেরালেন ইরফান! সেই একইভাবে ইনসুইংয়ে আউট করলেন ইউনিসকে India tour of Sri Lanka: লঙ্কার বিরুদ্ধে সিরিজের দিনক্ষণ বদলে গেল,জানুন নয়া সূচি পা ছুঁয়ে আর্শীবাদ নিল অনন্ত, আম্বানি পুত্র আর বউমাকে উপহারে কী দিলেন মোদী?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.