বাংলা নিউজ > বায়োস্কোপ > বাড়ি কখন আসবে? নেটমাধ্যমে দীপিকার প্রশ্নের জবাবে চুমু পাঠিয়ে যা বললেন রণবীর…
রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন।
রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন।

বাড়ি কখন আসবে? নেটমাধ্যমে দীপিকার প্রশ্নের জবাবে চুমু পাঠিয়ে যা বললেন রণবীর…

  • ইনস্টাগ্রামে ফ্যানদের সঙ্গে গল্প আড্ডায় মেতেছিলেন রণবীর সিং।সেই'আস্ক মি এনিথিং' সেশনে ফলোয়ার্সরা তো বটেই, দীপিকা পাড়ুকোন, অর্জুন কাপুর, টাইগার শ্রফ,রাও রণবীরের উদ্দেশে প্রশ্ন ছুড়ে দিয়েছিলেন।

সম্প্রতি, ইনস্টাগ্রামে ফ্যানদের সঙ্গে গল্প আড্ডায় মেতেছিলেন রণবীর সিং।'আস্ক মি এনিথিং' সেশনে ফলোয়ার্সরা তো বটেই, অর্জুন কাপুর, টাইগার শ্রফ-দের মত একাধিক বলি-তারকারাও রণবীরের উদ্দেশে প্রশ্ন ছুড়ে দিয়েছিলেন। সেই তালিকায় ছিলেন রণবীরের স্ত্রী তথা জনপ্রিয় বলি অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

আর পাঁচজন গিন্নির মত স্বামী কখন ঘরে ফিরবে তা জানতে চেয়েছিলেন দীপিকা। স্ত্রীয়ের এহেন প্রশ্ন পেয়ে একটু অবাক হলেও নিজেকে চটপট সামলে নিয়েছিলেন 'বাজিরাও'। তারপরেই স্ত্রীয়ের উদ্দেশে চুমুর ইমোজি পাঠিয়ে তারকার জবাব, 'তুমি খাবারটা গরম করো বাবু। আমি এই এখুনি ঢুকছি'। 

দীপিকা ও রণবীরের সেই সওয়াল-জবাব। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
দীপিকা ও রণবীরের সেই সওয়াল-জবাব। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

এখানেই শেষ নয়। এরপর অর্জুন কাপুর তাঁর প্রিয় বন্ধুকে জিজ্ঞেস করে বসেন 'তুই এত সেক্সি কেন বলতো?' 'গুন্ডে'-র জবাব, 'সবই তো তোর ট্রেনিংয়ের ফল!' অন্যদিকে, টাইগার শ্রফ রণবীরকে প্রশংসা করে বলে বসেন 'বিস্ট'। পাল্টা সৌজন্যতা দেখিয়ে মজা করে রণবীর জানান পরের দিনের পায়ের ওয়ার্কআউট সেশনে যা স্কোয়াটস মারবেন তা সবই তাঁর 'টাইগার ভাই' এর নামে উৎসর্গ করে!এরই ফাঁকে রণবীরকে তাঁর এক ফ্যান জিজ্ঞেস করে বসেন এককথায় দীপিকা ব্যাখ্যা করতে। তারকার চটপট জবাব, 'রানি'।

ইনস্টাগ্রামে রণবীরের সেই 'আস্ক মি এনিথিং' সেশন। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
ইনস্টাগ্রামে রণবীরের সেই 'আস্ক মি এনিথিং' সেশন। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

প্রসঙ্গত, রণবীর-দীপিকাকে পর্দায় ফের একবার একসঙ্গে দেখা যাবে কবীর খানের '৮৩' ছবিতে। ওই ছবিতে কপিল দেবের চরিত্রে থাকছেন রণবীর এবং তাঁর স্ত্রী রোমি দেবের ভূমিকাতেও দর্শক দেখতে পাবেন দীপিকাকে। গত বছরই এই ছবি মুক্তির কথা থাকলেও করণের জেরে সেসব পরিকল্পনা বাতিল হয়েছিল। লেখাই বাহুল্য এখনও পর্যন্ত জানা যায়নি '৮৩'-র মুক্তির নতুন তারিখ।

বন্ধ করুন