বাংলা নিউজ > বায়োস্কোপ > Kartik-Ranveer: করণের শো'তে তাঁকে নকল করতে গিয়ে কোথায় ভুল করেছেন রণবীর? ধরিয়ে দিলেন কার্তিক!
কার্তিক-রণবীর

Kartik-Ranveer: করণের শো'তে তাঁকে নকল করতে গিয়ে কোথায় ভুল করেছেন রণবীর? ধরিয়ে দিলেন কার্তিক!

  • রণবীরের ভুল ধরিয়ে দিলেন কার্তিক! ‘প্যায়ার কা পঞ্চনামা’ তারকার মিমিক্রি করতে গিয়ে ছোট্ট ভুল করে ফেলেছেন রণবীর। জেনে নিন সেটি কী? 

কফি উইথ করণের নতুন সিজনের প্রথম এপিসোডের অতিথি হিসাবে হাজির ছিলেন রণবীর সিং ও আলিয়া ভাট। ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ জুটিকে নিয়ে জমে উঠেছিল আড্ডা। এই এপিসোড জেন ওয়াই অভিনেতা কার্তিক আরিয়ানকে নকল করেন রণবীর। শুধু কার্তিক নন, হৃতিক রোশন, আমির খান, বরুণ ধাওয়ানদেরও মিমিক্রি করতে দেখা যায় বলিউডের বাজিরাওকে। সহ-অভিনেতাদের ম্যানারিজম এবং কথা বলবার ধরণকে হুবহু নকল করে প্রশংসাও কুড়ান দীপিকার স্বামী। এবার রণবীরের এই ট্যালেন্ট নিয়ে মুখ খুললেন কার্তিক আরিয়ান। 

কার্তিকের মিমিক্রি কেমন করলেন রণবীর? কেমন লাগল তাঁর সেই এপিসোড? ‘লাভ আজ কাল' অভিনেতা বলেন পুরো এপিসোড দেখে উঠতে পারেননি তিনি। তবে নির্দিষ্ট কিছু ক্লিপিংস দেখেছেন, এবং রণবীরের মিমিক্রির অংশটি তাঁর দুর্দান্ত লেগেছে। 

কার্তিক বলেন, ‘আমি রণবীরের ওই মিমিক্রির অংশটি দেখেছি, আর হ্যাঁ, বলতেই হচ্ছে উনি আমার ভিডিয়োগুলো দেখছেন। উনি দারুণ করেছেন, তবে আমি সত্যি মুখে উচ্চারণ করে থ্যাঙ্ক ইউ কথাটা বলি, মূকাভিনয় করি না’। 

করণ জোহরের সাম্প্রতিক সিজনে কফি কাউচে কার্তিকে নিয়ে চর্চা থামছে না। এই প্রসঙ্গে অভিনেতা বলেন, ‘আমার কিচ্ছু যায়-আসে না। যেখানে আমাকে নিয়ে চর্চা হচ্ছে, তাতে আপত্তি নেই। তবে যেন পজিটিভ ব্যাপারটা বজায় থাকে’। 

নিজের শো-এর প্রমোশন করতে গিয়ে কার্তিক-সারার চর্চিত প্রেম কাহিনিতে শিলমোহর দিয়ে দিয়েছেন করণ। পাশাপাশি নিজের প্রাক্তন সম্পর্কে এই শো-তে সারা বলেছেন, ‘আমার প্রাক্তন সবার প্রাক্তন’। কারুর নাম না করলেও সারার ইশারা যে কার্তিক আরিয়ানের দিকেই ছিল, তা কারুর বুঝতে অসুবিধা হয়নি'। 

 

বন্ধ করুন