বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika-Ranveer: ‘বাচ্চার মা’র সাফল্যে খুশিতে ডগমগ, ৫ মাসের অন্তঃসত্ত্বা দীপিকাকে আদুরে ডাকনাম রণবীরের!

Deepika-Ranveer: ‘বাচ্চার মা’র সাফল্যে খুশিতে ডগমগ, ৫ মাসের অন্তঃসত্ত্বা দীপিকাকে আদুরে ডাকনাম রণবীরের!

‘বাচ্চার মা’র সাফল্যে খুশিতে ডগমগ, প্রেগন্যান্ট দীপিকাকে আদুরে ডাকনাম রণবীরের! (AP)

Deepika-Ranveer: পাঁচ মাসের অন্তঃসত্ত্বা দীপিকা পাড়ুকোন। সেপ্টেম্বরে ভূমিষ্ঠ হবে দীপবীরের প্রথম সন্তান। হবু মা-র মুকুটে জুড়ল নয়া পালক, উচ্ছ্বসিত রণবীর। 

দুই থেকে তিন হচ্ছেন রণবীর-দীপিকা। চলতি বছর ফেব্রুয়ারিতে তারকা দম্পতি জানিয়েছিলেন সেপ্টেম্বরে বাবা-মা হতে চলেছেন তাঁরা। এরপর থেকেই দীপিকার প্রেগন্যান্সি নিয়ে আলোচনা তুঙ্গে। অনেকে অবশ্য দাবি করছেন দীপিকা গর্ভবতী নন, সারোগেসির মাধ্য়মে বাবা-মা হতে চলেছেন ‘দীপবীর’। সেই বিতর্কের মাঝেই অন্তঃসত্ত্বা স্ত্রীকে আদুরে ডাক রণবীরের। আরও পড়ুন-বিচ্ছেদের খবর ‘ভুয়ো’! প্রথমবার প্রকাশ্য়ে দীপিকার বেবিবাম্প, ঘুরতে গিয়েছে রণবীরের সঙ্গে

 রণবীর বরাবরই দীপিকার সবচেয়ে বড় চিয়ারলিডার। বউয়ের রূপে নয়, দীপিকার সাফল্যেও মুগ্ধ থাকেন রণবীর। দীপিকাকে মিসেস রণবীর সিং বলায় স্বচ্ছন্দ নন তিনি বরং, নিজেকে মিস্টার দীপিকা পাড়ুকোন বলে থাকেন। দীপিকার মুকুটে জুড়েছে নয়া পালক। ডেডলাইনের গ্লোবাল ডিসরাপ্টারস ২০২৪ তালিকায় প্রথম ভারতীয় হিসাবে জায়গা করে নিয়েছেন হবু মা। বউয়ের সেই সাফল্য ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন রণবীর, উচ্ছ্বাস প্রকাশ করতে গিয়ে স্ত্রীকে ‘বেবি মামা’ অর্থাৎ ‘বাচ্চার মা’ বলে ডাকলেন। 

ডেডলাইন আর্টিকেলের স্ক্রিনশট শেয়ার করে রণবীর লেখেন, 'বাচ্চার মা তাদের কাঁপিয়ে দিয়েছে পুরো..। এরপর একটি মুকুটের ইমোজিও যুক্ত করেছেন নায়ক, সঙ্গে দীপিকা এবং ডেডলাইনকে ট্যাগ করেছেন।

ফেব্রুয়ারিতে দীপিকা ও রণবীর দীপিকা অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করেন। আগামী সেপ্টেম্বরে সন্তান হওয়ার কথা। শাড়িতে পেট ঢেকে বাফটায় হাজির হওয়ার পরে নায়িকার প্রেগন্যান্সি নিয়ে গুঞ্জন মাথাচাড়া দেয়। মার্চে আম্বানি জামনগর পার্টিতে রণবীর এমনকি বলেছিলেন যে তিনি বাবা হওয়ার বিষয়ে কতটা উত্তেজিত।

এই সপ্তাহের শুরুতে ডেডলাইনের তালিকায় দীপিকা জায়গা করে নিয়েছেন বিনোদন শিল্পে তাঁর অবদানের জন্য। ২০২৩ সাল দীপিকার কেরিয়ারের অন্যতম মাইলস্টোন। দুটো ১০০০ কোটির ছবির অংশ থেকেছেন তিনি। বর্তমানে বলিউডের এক নম্বর লেডি সুপারস্টার তিনি। নায়িকার কথায়, ‘অবশ্যই, একটি চলচ্চিত্রের সাফল্য গুরুত্বপূর্ণ, তবে আমার জন্য, মানুষের সাথে কাটানো সময় এবং একটি চলচ্চিত্রের সেটে আমার যে অভিজ্ঞতা রয়েছে তা সবচেয়ে গুরুত্বপূর্ণ।’

'ডেডলাইন'-এ 'ওম শান্তি ওম'-এর মাধ্যমে অভিনয়ে অভিষেক প্রকাশ পাড়ুকোন কন্যার। ব়্যাকেট নয়, ব়্যাম্পই ছিল দীপিকার ভালোবাসা। সেখান থেকে অভিনয়ের জগতে পা। অভিনয়ের পাশাপাশি মানসিক স্বাস্থ্য সচেতনতা নিয়ে কাজ করে চলেছেন দীপিকা। 

দীপিকাকে আগামীতে আগামিতে দেখা যাবে প্রভাসের সঙ্গে ‘২৮৯৮ এডি’তে ও 'সিংঘম এগেইন' ছবিতে। অন্যদিকে 'সিংঘম এগেইন'-এ অভিনয় করবেন রণবীর সিং। এর পাশাপাশি ‘ডন থ্রি’তে থাকছেন রণবীর। 

প্রসঙ্গত, হিসাব বলছে দীপিকা এখন পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। অথচ নায়িকার চেহারা তা জানান দিচ্ছে না। এর জেরেই অনেকে মন্তব্য করছেন সারোগেসির মাধ্যমে হয়ত মা হচ্ছেন দীপিকা। এই বিতর্ক নিয়ে এখনও মুখ খোলেননি তারকা দম্পতি। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের ‘ফেল করলে ফেল করতাম, বুঝতাম যে আমার দোষ’, UGC-NET বাতিল নিয়ে ফুঁসছেন প্রার্থীরা বিপাশার আগে শ্রদ্ধা ও জেনিফারকে বিয়ে ও ডিভোর্স, মুখ খুললেন করণ সিং গ্রোভার কাজে বাড়বে ফোকাস, ব্যবসায় মুনাফা, টাকা হবে বেশি সঞ্চয়! বুধের কৃপায় লাকি ৫ রাশি মালদায় নাবালিকাকে ধর্ষণ, কাঠগড়ায় TMC কর্মী, আশঙ্কাজনক নির্যাতিতা সিগন্যাল ফেলের কথা জানানোই হয়নি NFR-কে, কাঞ্চনজঙ্ঘাকাণ্ডে সামনে নয়া তথ্য জসপ্রীত বুমরাহকে কোনও কথা বলা হয় না, দলের ভেতরের কথা ফাঁস করলেন অক্ষর প্যাটেল সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের রাজ্যের মুখ্যসচিবের প্রশংসায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী! দিলেন 'পরামর্শ' শাকিবের ‘দুষ্টু কোকিল’ মিমিকে পোশাক নিয়ে তুমুল ট্রোল! ভারতে কবে মুক্তি তুফানের?

T20 WC 2024

‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.