বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer-Deepika: ‘তোর মতো বাচ্চা দে আমায়’, দীপিকার কাছে দাবি রণবীরের! ঠিক করা হচ্ছে সন্তানের নাম
দীপিকা-রণবীর।
দীপিকা-রণবীর।

Ranveer-Deepika: ‘তোর মতো বাচ্চা দে আমায়’, দীপিকার কাছে দাবি রণবীরের! ঠিক করা হচ্ছে সন্তানের নাম

  • টিভি-তে ডেবিউ করতে চলেছেন তিনি। যেখানে তাঁকে দেখা যাবে সঞ্চালকের ভূমিকায়। আর সেই টিভি শো-র সঞ্চালক হিসেবেই প্রোমোশনে এসেছিলেন রণবীর।

দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং-র সন্তান নিয়ে অনুরাগীদের উৎসাহ যেন আর কমার নাম নিচ্ছে না! মাসকয়েক আগেই হিন্দুজা হাসাপাতেল দেখা গিয়েছিল দীপিকাকে, সেই সময় অভিনেত্রীর পরেছিলেন ঢিলেঢালা পোশাক। ব্যস! শুরু হয়ে যায় আলোচনা। এবার সেই জল্পনার আগুনেই ঘি ঢাললেন স্বয়ং রণবীর সিং। 

টিভি-তে ডেবিউ করতে চলেছেন তিনি। যেখানে তাঁকে দেখা যাবে সঞ্চালকের ভূমিকায়। আর সেই টিভি শো-র সঞ্চালক হিসেবেই প্রোমোশনে এসেছিলেন রণবীর। আর কথা প্রসঙ্গে বলেন, ‘যেমনটা আপনারা জানেন যে, আমার বিয়ে হয়ে গিয়েছে। আর দু' তিন বছরের মধ্যে সন্তানও হবে। আপনাদের বৌদি ছোটবেলায় এতটাই মিষ্টি ছিল যে আমি বলি, তোর মতোই একটা সন্তান চাই আমার। আমার জীবন সার্থক হয়ে যাবে। আমি তো সন্তানদের নামের তালিকাও তৈরি করতে শুরু করে দিয়েছি।’

আপাতত করণ জোহরের পরিচালনায় ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে অভিনয় করছেন রণবীর। যেখানে তাঁকে দেখা যাবে আলিয়া ভাট, ধর্মেন্দ্র, শাবানা আজমি, জয়া বচ্চনের মতো অভিনেতাদের সঙ্গে। সম্প্রতি এক সাক্ষাৎকারে ধর্মেন্দ্র বলেন, ‘রণবীর খুব ভালো ছেলে। যখনই আমায় দেখে আমাকে ছাড়তে চায় না। আমার হাত ধরে থাকে। আজকালকার দিনের ছেলেমেয়েরাও নিজেদের তারকা তকমা সরিয়ে এত সহজ-সরল হতে পারে তা ওকে না দেখলে বোঝা যেত না।’ মুক্তির অপেক্ষায় ‘৮৩’ও। যেখানে কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর। ও দীপিকা কপিলের স্ত্রী রোমির চরিত্রে।  

বন্ধ করুন