বাংলা নিউজ > বায়োস্কোপ > রণবীর সিং এবার পাল্টে গেলেন ‘টাইগার কিং’-এর জো এক্সটিকে!
রণবীর যখন জো এক্সটিক (ছবি-ইনস্টাগ্রাম)
রণবীর যখন জো এক্সটিক (ছবি-ইনস্টাগ্রাম)

রণবীর সিং এবার পাল্টে গেলেন ‘টাইগার কিং’-এর জো এক্সটিকে!

  • ইনস্টাগ্রামে এই ছবি নিজেই শেয়ার করেছেন পর্দার বাজিরাও। এই ফটোশপ করা ছবির কারিগরকে খুঁজছেন রণবীর সিং।

দীপিকার সঙ্গে লকডাউনে কিছু দুর্দান্তু মূহূর্ত কাটাচ্ছেন রণবীর সিং। দীপবীরের দ্যাম্পত্য জীবনের টুকরো ঝলকও উঠে আসছে ইনস্টাগ্রামের দেওয়ালে। কখনও দীপিকার হাতের ইতালিয় বা থাই রান্নার স্বাদ চেটেপুটে নিচ্ছেন রণবীর তো কখনও বাড়িতেই ওয়ার্কআউটে ব্যস্ত এই পতি-পত্নী। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় মজাদার পোস্ট করা থেকেও পিছিয়ে নেই রণবীর। এবার নেটফ্লিক্সের ব্যান্ড নিউ সিরিজ ‘টাইগার কিং’-এর জো এক্সটিকের অবতারে সামনে এলেন রণবীর। সম্প্রতি ইনস্টাগ্রামে রণবীরের এই ফটোশপ করা ছবি ভাইরাল হয়েছে। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এই ছবি শেয়ার করে রণবীর লেখেন ‘কে এটা বানিয়েছে’? হ্যাঁ, সেই ফ্যানকে এখন খুঁজছেন রণবীর সিং। যদিও এই ফটোশপ করা ছবি যে দারুণ পছন্দ হয়েছে রণবীরের তা বুঝিয়ে দিচ্ছে ‘বাবা’র স্মাইলি।

ওকলাহোমার এক চিড়িয়াখানার দেখভাল করা জো এক্সটিক এবং তাঁর সঙ্গে পশু উদ্ধারকারী কালোর বাক্সিনের প্রতিদ্বন্দ্বিতার প্রেক্ষাপটেই তৈরি হয়েছে টাইগার কিং। ২০শে মার্চ নেটফ্লিক্সে মুক্তি পাওয়ার পর প্রথম ১০ দিনেই প্রায় ৩৫ মিলিয়ন মানুষ এই শো দেখে ফেলেছেন।

রণবীরের শেয়ার করা ছবি
রণবীরের শেয়ার করা ছবি

লকডাউনের এই মরসুমে ফ্যানেদের তৈরি করা বিভিন্ন আর্ট ওয়ার্ক আগেও শেয়ার করছেন রণবীর। এর আগে অর্পিত নামের এক কার্টুনিস্ট রণবীর-দীপিকাকে মিকি মাউস এবং মিনি মাউস হিসাবে সামনে এনেছিলেন তিনি। রণবীরও প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন সেই কার্টুনিস্টকে। কোয়ারেন্টাইনের সময়ে দীপিকা যে ভাবে রণবীরের রসনাতৃপ্তি করছেন সেটা নিয়েই মজাদার এই কার্টুন তৈরি করেছিলেন অর্পিত।

বন্ধ করুন