বাংলা নিউজ > বায়োস্কোপ > সটান হয়ে শুয়ে ছবি পোস্ট! নিউ ইয়র্কে ‘ফুড কোমা’য় আক্রান্ত রণবীর সিং
রণবীর সিং

সটান হয়ে শুয়ে ছবি পোস্ট! নিউ ইয়র্কে ‘ফুড কোমা’য় আক্রান্ত রণবীর সিং

  • লোভ সামলাতে পারেননি! কারি কারি খাবার খেয়ে ‘ফুড কোমা’য় আক্রান্ত রণবীর সিং। টান টান হয়ে শুয়ে পোস্ট অভিনেতার।

বিদেশে গিয়ে ‘ফুড কোমা’য় আক্রান্ত অভিনেতা রণবীর সিং! সে কী? শুনতে খটকা লাগলেও, এমনটাই দাবি করেছেন খোদ অভিনেতা। এই মুহূর্তে নিউ ইয়র্কে রয়েছেন রণবীর। সেখান থেকে নিত্যদিন তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে ভেসে উঠছে হরেক রকম খাবারের ছবি। শপিং করছেন, বিগ অ্যাপেলে বসে বিভিন্ন স্বাদের খাবার উপভোগ করছেন সেই ছবিও শেয়ার করেছেন তিনি।

ওয়ার্ম পাফ পেস্ট্রি, চকোলেট হানিকম্ব, কর্নফ্লেক্স, কনডেন্স মিল্ক আইসক্রিম থেকে রকমারি ডেডার্ট ছিল রণবীরের টেবিলে সাজানো। খেতে বসে সেই ছবি শেয়ার করেছিলেন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে। কড়া ডায়েট মেনে চলা এই বলি স্টার সব শেষে একটি ছবি শেয়ার করেছেন, সেখানে কাউচের উপর সটান হয়ে শুয়ে থাকতে দেখা গিয়েছে তাঁকে। ক্য়াপশনে জানিয়েছেন, ‘ফলাফল ফুড কোমা’।

নিউ ইয়র্কে খাওয়া-দাওয়ায় ব্যস্ত রণবীর
নিউ ইয়র্কে খাওয়া-দাওয়ায় ব্যস্ত রণবীর
নিউ ইয়র্কে রণবীর
নিউ ইয়র্কে রণবীর

রণবীরের এই ছবিগুলো তুলেছেন ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠা। তিনিও অভিনেতার সঙ্গে নিউ ইয়র্ক ট্যুরে রয়েছেন। যদিও ‘ফুড কোমা’য় আক্রান্ত হওয়া নিয়ে অভিনেতার ভক্তদের উদ্বেগ হওয়ার কোনও কারণ নেই। অতিরিক্ত খাওয়ার পর যে তন্দ্রাচ্ছন্ন ভাব দেখা যায় তাই আদপে এই ‘রোগ’-এর উপসর্গ। চিকিৎসা বিজ্ঞান এটাকে গুরুতর কোনও বিষয় বলে মনে করেন না।

নিউ ইয়র্কে খাওয়া-দাওয়ায় ব্যস্ত রণবীর
নিউ ইয়র্কে খাওয়া-দাওয়ায় ব্যস্ত রণবীর

নেটিজেন অবশ্য অভিনেতার পোস্ট করা এই ছবি দেখে মজা করতে ভোলেননি। জাতীয় বাস্কেটবল অ্যাসোসিয়েশনের ‘অল স্টার সেলিব্রিটি গেম’-এর জন্যই এই মুহূর্তে নিউ ইয়র্কে রণবীর। দলের হয়ে গেমও খেলেছেন অভিনেতা। ‘রকি অউর রানি কী প্রেম কাহানি’, ‘সার্কাস’ এবং ‘জয়েশ ভাই জোয়ারদার’-এর মতো ছবি রয়েছে অভিনেতার আসন্ন সিনেমার তালিকায়।

 

 

বন্ধ করুন