বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer Singh: ‘কপিল’ সাজার পর এবার বিশেষভাবে সক্ষম সাতারুর বায়োপিকে রণবীর?
রণবীর সিং। (ছবি সৌজন্যে - টুইটার)
রণবীর সিং। (ছবি সৌজন্যে - টুইটার)

Ranveer Singh: ‘কপিল’ সাজার পর এবার বিশেষভাবে সক্ষম সাতারুর বায়োপিকে রণবীর?

  • আগামীদিনে তাঁকে ফের স্পোর্টস বায়োপিকে দেখা যাবে, জানালেন রণবীর সিং স্বয়ং।

বিগ স্ক্রিনেই ফুটে উঠেছে ভারতীয় ক্রিকেট দলের প্রথম বিশ্বকাপ জয়ের শিহরণ জাগানো গল্প। ১৯৮৩ সালে ইংল্যান্ডে ক্রিকেটের বিশ্বকাপ জয়ের ১৭ দিনের সেই কাহিনিই আড়াই ঘন্টায় রুপোলি পর্দায় তুলে ধরেছেন পরিচালক কবীর খান। '৮৩' ছবিতে কপিল দেবের ভূমিকায় দেখা গেছে রণবীরের সিং-কে। ছবিতে নিজের দুরন্ত পারফর্মেন্সের সুবাদে ছবি সমালোচকদের বিস্তর প্রশংসা কুড়িয়েছেন রণবীর। এবার জানা গেল, ফের একটি স্পোর্টস বায়োপিকের কেন্দ্রীয় চরিত্রে দেখা যেতে চলেছে তাঁকে।আগামী দিনে একজন বিশেষভাবে সক্ষম সাতারুর চরিত্রে দর্শকদের সামনে হাজির হবেন এই বলি-তারকা।

এইমুহূর্তে রণবীরের হাতে রয়েছে পাঁচটি বায়োপিকের কাজ। সম্প্রতি, ই-টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজেই এই কথা জানিয়েছেন '৮৩'-র 'কপিল'। নিজেই বলেছেন ভবিষ্যতে একাধিক বায়োপিকে মুখ্যচরিত্রে দেখা যাবে তাঁকে। এই তালিকার মধ্যে রয়েছে একটি এই বিশেষভাবে সক্ষম সাতারু অর্থাৎ Paraplegic Swimmer এর চরিত্র। যদিও একথা নিজমুখে স্বীকার করেননি তিনি।

সাক্ষাৎকারে ভবিষ্যতে তাঁর এই সাঁতারুর স্পোর্টস বায়োপিকের প্রসঙ্গ উঠলে তিনি জানান এখনই এই নিয়ে কথা বলার সময় আসেনি। আরও একটু অপেক্ষা করতে হবে। পাঁচটি বায়োপিক নিয়েই কথা চলছে। ভবিষ্যতে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে তাঁর সব প্রজেক্টের।

প্রসঙ্গত, বিশেষ ভাবে সক্ষম সাঁতারুর প্রসঙ্গে প্রয়াত মাসুদুর রহমান বৈদ্যর কথা মনে পড়েছে অনেকেরই।দশ বছর বয়সে মাল গাড়ির নীচে নিজের দু’পা হারিয়েছিলেন মাসুদুর।তবু প্রতিবন্ধকতার বিরুদ্ধে থেমে থাকেনি মাসুদুরের লড়াই।অবিশ্বাস্য এই সাঁতারুর নিজের দুর্বলতাকেই নিজের শক্তি বানিয়ে দৌড় শুরু করেন তিনি। পেরিয়েছিলেন ইংলিশ চ্যানেল।

 

বন্ধ করুন