বাংলা নিউজ > বায়োস্কোপ > বরকে বাদ দিয়েই সোশ্যাল মিডিয়ায় ‘ভালোবাসা’র ছবি দিল দীপিকা! ভ্রুকুটি রণবীরের
রণবীর-দীপিকা
রণবীর-দীপিকা

বরকে বাদ দিয়েই সোশ্যাল মিডিয়ায় ‘ভালোবাসা’র ছবি দিল দীপিকা! ভ্রুকুটি রণবীরের

  • দীপিকার শেয়ার করা ছবিতে দেখা মিলল খাবারের, পাহাড়ের, ফুলের আর একটা অসাধারণ কোটেশন লেখা টি-শার্টের!

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় ২০২১ সালের নিজের সব ভালোবাসা ও ভালোলাগার ছবি শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তবে, দেখা গেল একগুচ্ছ ছবির মাঝে নিজের বরকেই বাদ দিয়ে গিয়েছেন রণবীর-পত্নী! বিষয়টা একেবারে ভালো চোখে নেয়নি ভক্তরা।

দীপিকার শেয়ার করা ছবিতে দেখা মিলল খাবারের, পাহাড়ের, ফুলের আর একটা অসাধারণ কোটেশন লেখা টি-শার্টের! ছবির ক্যাপশনে ‘পদ্মাবত’ নায়িকা লিখলেন, ‘বছর শেষে ফোটো জমা করলাম সেসব জিনিসের যা আমি ভালোবাসি… খাবার, ঘুরতে যাওয়া, ফুল।’ তাঁকে যে ছবির ভিতরে রাখা হয়নি তা দেখে ফেলেছেন রণবীর। তাই তো বউয়ের পোস্টে এসে দেখিয়ে গিয়েছেন কপট রাগ! লিখেছেন, ‘Err’…

সেই ছবির তলায় কমেন্ট করেছেন ‘দীপবীর’ অনুরাগীরা। একজন লিখেছেন, ‘@ranveersingh ঘাবড়ে যেয়ো না, তোমার জন্য আলাদা পোস্ট হবে’। আরেকজন লিখেছেন, ‘আমি তো তোমার ফোটোই খুঁজছিলাম রণবীর’! আরেক জন আবার সাফাই গেয়েছেন প্রিয় নায়িকার হয়ে। লিখেছেন, ‘আরে বাবা! প্রিয় জিনিসের কথা লিখেছে, প্রিয় মানুষ তো নয়’!

নভেম্বরেই তৃতীয় বিবাহ বার্ষিকী পালন করেন দীপিকা আর রণবীর। সেই সময় তাঁরা গিয়েছিলেন উত্তরাখণ্ড ঘুরতে। মিনি ভ্যাকেশনের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছিলেন তারকা দম্পতি।

এক সাক্ষাৎকারে দীপিকা এই প্রসঙ্গে জানিয়েছিলেন, ‘এই ট্রিপের সবচেয়ে ভালো ব্যাপার ছিল আমরা অনেক কথা বলেছি। তুমি কোনও কিছুর সাথে সহমত পোষণ করতে পারো, বা দ্বিমত। তবে, একসাথে থাকার জন্য একটা বিয়েতে কথা বলা খুব জরুরি।’

বন্ধ করুন