বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer Singh: অভিনেতা-ক্রিকেটারের বাক্যালাপ, কাকে 'মিস্টার ৩৬০' বললেন রণবীর সিং

Ranveer Singh: অভিনেতা-ক্রিকেটারের বাক্যালাপ, কাকে 'মিস্টার ৩৬০' বললেন রণবীর সিং

রণবীর সিং-এবি দে ভিলার্স

Ranveer Singh: রণবীর সিং সম্প্রতি ক্রিকেটার এবি দে ভিলার্সের সঙ্গে দেখা করেছিলেন। আর সেই বাক্যালাপের ছবিই অভিনেতা ইনস্টাগ্রামে শেয়ার করেন। তারপর?

রণবীর সিং সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামে ক্রিকেটার এবি দে ভিলার্সের সঙ্গে ছবি পোস্ট করেছেন। মঙ্গলবার, ৮ নভেম্বর তিনি একাধিক ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। দুজনে একত্রে বেশ খানিকটা সময় কাটান এবং ক্রিকেট নিয়ে কথা হয় তাঁদের মধ্যে। রণবীর এবি দে ভিলার্সকে দ্যা লেজেন্ড মিস্টার ৩৬০ বলে আখ্যা দেন। তাঁদের দুজনেরই ভক্তরা এই পোস্টে রিঅ্যাক্ট করেন।

রণবীর সিং যে ছবিগুলো শেয়ার করেছেন সেখানে দেখা যায় তাঁরা দুজনেই কালো রঙের পোশাক পরে রয়েছেন। এছাড়া রণবীরের পরনে ছিল সাদা রঙের টুপি এবং গলায় ছিল মেটাল চেন। যে ছবি রণবীর পোস্ট করেছেন সেখানে তাঁদের মুখোমুখি দাঁড়িয়ে কথা বলতে দেখা যায়। কিছু ছবি দেখে মনে হয় ক্রিকেটার এবি দে ভিলার্স রণবীর সিংকে কিছু বোঝাচ্ছেন বড় স্ক্রিনে খেলা দেখতে দেখতে।

রণবীর সিং এই ছবিগুলো ইনস্টাগ্রামে শেয়ার করে লেখেন যে 'একটা দারুন দুপুর কাটালাম। ক্রিকেট দেখে, গল্প করে দুপুরটা দ্যা লেজেন্ড মিস্টার ৩৬০ এর সঙ্গে ভালো গেল।' তাঁর এই পোস্টে এক ভক্ত লেখেন যে, 'দুই পছন্দের মানুষ এক ফ্রেমে।' আরেক ভক্ত লেখেন 'ওঁকে দেখে মনে আপনার সঙ্গে কথা বলে দারুন খুশি। ভালো লাগল যে আপনার দুপুর ভালো কাটল।'

রণবীরের এই পোস্টে বহু ভক্ত লাল রঙের হৃদয় পোস্ট করেছেন কমেন্টে। অনেকে রিঅ্যাক্ট করেছেন। এই পোস্টে এক রণবীর অনুরাগী লেখেন যে, 'এবি দে একজন দারুন ব্যাটসম্যান, আর রণবীর একজন সুপার স্টার।'

সম্প্রতি রণবীর সিং যশ রাজ ফিল্মস ট্যালেন্ট ছেড়ে দিয়েছেন। তিনি এই যশ রাজ ফিল্মসের হাত ধরেই তাঁর অভিনয় জীবন শুরু করেছিলেন ব্যান্ড বাজা বারাত ছবির মাধ্যমে। রণবীর সিংকে শেষবার জয়েশভাই জোরদার ছবিতে দেখা গিয়েছিল। এই ছবিটির পরিচালনা করেছিলেন ডিব্যাং ঠক্কর। রণবীরের সঙ্গে এই ছবিতে দেখা গিয়েছিল শালিনী পাণ্ডে, বোমান ইরানি, প্রমুখকে। কিন্তু ছবিটি বক্স অফিসে তেমন সাড়া পায়নি।

আগামীতে আলিয়া ভাটের সঙ্গে রণবীরের একটি ছবি আসতে চলেছে। সেই ছবির নাম রকি অর রানি কী প্রেম কাহানি। এই ছবিতে শাবানা আজমি, ধর্মেন্দ্র, জয়া বচ্চনকেও দেখা যেতে চলেছে। ছবিই আগামী বছরের ১১ ফেব্রুয়ারি মুক্তি পাবে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.