বাংলা নিউজ > বায়োস্কোপ > সারার বুদ্ধি নিয়ে প্রশ্ন তুললেন রণবীর সিং! ভাইঝির হয়ে সপাটে জবাব দিলেন পিসি সাবা

সারার বুদ্ধি নিয়ে প্রশ্ন তুললেন রণবীর সিং! ভাইঝির হয়ে সপাটে জবাব দিলেন পিসি সাবা

'সিম্বা' ছবির একটি দৃশ্যে সারা ও রণবীর। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

সারা আলি খানের 'বুদ্ধি' নিয়ে প্রকাশ্যেই প্রশ্ন তুলেছেন রণবীর সিং। বলি-নায়কের এই কটাক্ষ দেখে বাকিরা হাসলেও ভাইঝির হয়ে 'সিম্বা'-কে পাল্টা জবাব দিয়েছেন সারার পিসি সাবা আলি খান পতৌদি।

সারা আলি খানের সঙ্গে রণবীর সিংয়ের দোস্তির কথা ইন্ডাস্ট্রিতে সর্বজনবিদিত। 'সিম্বা' ছবিতে একসঙ্গে অভিনয় করার পর থেকেই দু'জনেই পরস্পরের দারুণ বন্ধু। সম্প্রতি, রণবীরের গেম শো 'দ্য বিগ পিকচার'-ও অতিথি হিসেবে হাজির হয়েছিলেন সইফ-কন্যা। কোনও ফিল্মি অনুষ্ঠান হোক কিংবা সোশ্যাল মিডিয়া, এই দুই বন্ধুর খুনসুটি দেখে যে বেশ মজাই পায় নেটিজেনরা সেকথা আর বলার অপেক্ষা রাখে না। সদ্য যেমন সারার 'বুদ্ধি' নিয়ে প্রকাশ্যেই প্রশ্ন তুলেছেন এই বলি-নায়ক। বলি-নায়কের এই কটাক্ষ দেখে বাকিরা হাসলেও ভাইঝির হয়ে 'সিম্বা'-কে পাল্টা জবাব দিয়েছেন সারার পিসি সাবা আলি খান পতৌদি।

সম্প্রতি, হার্পার বাজার ইন্ডিয়ার সদ্য প্রকাশিত সংখ্যার প্রচ্ছদে সারাকে 'যুবতী, বুদ্ধিমতী এবং স্বাধীনচেতা' হিসেবে উল্লেখ করা হয়েছে। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বলি-সুন্দরী। আর তা চোখে পড়তেই নিজের ছবির নায়িকার 'বুদ্ধি' নিয়ে কোনও রাখঢাক না করেই সরাসরি প্রশ্ন তুলেছেন রণবীর। পোস্টের কমেন্ট বক্সে ছোট্ট করে প্রশ্নবোধক চিহ্নের সঙ্গে লিখেছেন 'বুদ্ধি?' স্বভাবতই 'বাজিরাও' এর ইঙ্গিত বুঝতে অসুবিধে হয়নি কারও। 

তবে এই 'অভিযোগ' এর জবাব সারা না দিলেও মুখ খুলেছেন বলি-নায়িকার পিসি তথা সইফ আলি খানের ছোট বোন সাবা। অবশ্য রণবীরের এহেন দুষ্টু কমেন্ট পড়ে মজা পেয়েছেন তিনিও। রণবীরের তোলা প্রশ্নের জবাবে মজা করেই তিনি লিখেছেন, 'যখন নিজের মুডে থাকে তখন সত্যি সত্যিই এক পেঁচার মতো ব্যবহার করে আমার ছোট্ট সারা'। 

রণবীরের প্রশ্ন, সাবার জবাব। (ছবি সৌজন্যে -ইনস্টাগ্রাম)
রণবীরের প্রশ্ন, সাবার জবাব। (ছবি সৌজন্যে -ইনস্টাগ্রাম)

সাবার এই ইঙ্গিত বুঝতে মোটেই ভুল হয়নি নেটিজেনদের। কারণ কে না জানে অরণ্যের প্রাচীন প্রবাদ অনুযায়ী প্রাণী জগতের মধ্যে অন্যতম 'বিচক্ষণ' হিসেবে গণ্য করা হয় পেঁচাকে।

বন্ধ করুন