বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer-Deepika: দীপিকার এলেমেলো চুলে মন হারালেন রণবীর, ফ্যানের প্রশ্ন: ‘দাদা, তুমি খুসকি নাকি?’
রণবীর-দীপিকা  (PTI)
রণবীর-দীপিকা  (PTI)

Ranveer-Deepika: দীপিকার এলেমেলো চুলে মন হারালেন রণবীর, ফ্যানের প্রশ্ন: ‘দাদা, তুমি খুসকি নাকি?’

  • দীপিকার ছবিতে আদুরে মন্তব্য রণবীরের। বউয়ের প্রতি ভালোবাসা জাহির করলেন প্রকাশ্যেই। 

দীপিকা পাড়ুকোনের সবচেয়ে বড় ভক্ত রণবীর সিং! হ্যাঁ, স্ত্রীর প্রশংসার কোনও সুযোগ হাতছাড়া করেন না রণবীর। অভিনেতার মুখে হামেশাই থাকে দীপু-র নাম। সোশ্যাল মিডিয়াতেও প্রায় সময়ই নিজের ভালোবাসা জাহির করে থাকেন বলিউডের বাজিরাও। বুধবার ইনস্টাগ্রামে নিজের এলোমেলো চুলের ছবি পোস্ট করলেন দীপিকা। আর সেই চুলেই মন হারালেন রণবীর। 

আসলে হেয়ার ফ্লিপ করবার চেষ্টায় ছিলেন দীপিকা, কিন্তু ডাহা ফেল করেন নায়িকা। সেই কথা শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘চেষ্টা করেছিলাম চুল নিয়ে ওই জিনিসটা করতে যা সব মানুষ করছে, এবং খুব বাজেভাবে ব্যর্থ হলাম!’। অর্ধেক মুখ চুলে ঢেকে রয়েছে এমন ছবি এই ক্যপশনের সঙ্গে পোস্ট করেন দীপিকা। সঙ্গে জুড়ে দেন হাসির ইমোজি। 

এই পোস্টের কমেন্ট বক্সে একদম ফিল্মি কায়দায় প্রতিক্রিয়া দিলেন রণবীর। তিনি লেখেন, ‘তেরি জুলফো মে খোয়া রহুঁ’ (তোমার চুলে মন হারাতে চাই)। সঙ্গে জুড়ে দেন চুম্বন আর লাল হৃদয়ের ইমোজি। বউয়ের প্রতি রণবীরের এই প্রকাশ্য প্রেম নিবেদন নজর এড়ায়নি নেটপাড়ার। মজাদার কমেন্টে দীপিকার ইনস্টাগ্রামের দেওয়াল ভরিয়েছেন তাঁরা। একজন লেখেন, ‘হাঁচি হবে তো ভাই’। অপর একজন লেখেন, ‘স্যার ফেঁসে যাবেন’। দীপিকার চুলে হারানোর ইচ্ছা প্রকাশ করায় এক নেটিজেন তো খুসকির সঙ্গে রণবীরের তুলনা টেনে লেখেন, ‘ভাই, আপনি কি খুসকি নাকি?’

বক্স অফিসে রণবীর-দীপিকার শেষ রিলিজ ছিল ‘৮৩’। দুর্ভাগ্যবশত এই স্পোর্টস ড্রামা তেমনভাবে নজর কাড়তে ব্যর্থ হয়েছে। তবে এই তারকা দম্পতির হাতে এখন একগুচ্ছ কাজ। মুক্তির অপেক্ষায় রয়েছে দীপিকার ‘গেহরাইয়া’। শকুন বাত্রা পরিচালিত এই ছবি আগামী ১১ ফেব্রুয়ারি সরাসরি আমাজন প্রাইমে মুক্তি পাবে। অন্যদিকে ‘জয়েশভাই জোরদার’, ‘সার্কাস’, ‘রকি অউর রানি কি প্রেমি কাহানি’-র মতো ছবি হাতে রয়েছে রণবীরের। 

বন্ধ করুন