বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer Singh: 'মজার জন্য' বলিউডের এই প্রযোজক রণবীরের গায়ে কুকুর ছেড়ে দিয়েছিলেন? কে তিনি

Ranveer Singh: 'মজার জন্য' বলিউডের এই প্রযোজক রণবীরের গায়ে কুকুর ছেড়ে দিয়েছিলেন? কে তিনি

কেরিয়ারের শুরুর দিকের এক অজানা গল্প প্রকাশ্যে আনলেন রণবীর

Ranveer Singh: কেরিয়ারের শুরুর দিকের এক অজানা গল্প প্রকাশ্যে আনলেন রণবীর। মজার জন্য তাঁর গায়ের উপর কুকুর ছেড়ে দিয়েছিলেন এই প্রযোজক? কে তিনি?

ব্যান্ড বাজা বারাত ছবির মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন অভিনেতা রণবীর সিং। এরপর বহু বছর কেটে গিয়েছে, বর্তমানে তিনি বলিউডের অন্যতম খ্যাতনামা তারকা। কিন্তু সবসময় যে এমনটা ছিল সেটা কিন্তু নয়। বলিউড জগতে পা রাখার আগে রণবীর প্রায় তিন বছর স্ট্রাগল করেছেন কাজ পাওয়ার জন্য। আর তখন তিনি কিসের সম্মুখীন হয়েছিলেন কিছুদিন আগে সেই কথা প্রকাশ্যে আনেন। তিনি জানান একবার এক প্রযোজক স্রেফ মজার জন্য তাঁর কুকুরকে খোলা ছেড়ে দিয়েছিলেন।

সম্প্রতি ম্যারাকেচ আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে গিয়েছিলেন রণবীর। তিনি সেখানে এটোয়েল ডি'অর পুরস্কারে সম্মানিত হন। আর সেই অনুষ্ঠানেই তিনি তাঁর বলিউডের সফরের কথা জানান, একই সঙ্গে বলেন তিনি আগামীতে হলিউডেও কাজ করতে চান।

ডেডলাইন রিপোর্ট অনুযায়ী, রণবীর বলিউডে সুযোগ পাওয়ার আগে তিন বছর লড়াই করেছেন। আর সেই সময়ের স্মৃতিচারণ করতে গিয়েই তিনি বলেন, এক বিশিষ্ট প্রযোজক যিনি বর্তমানে আর বেঁচে নেই, তিনি তাঁর একটি পার্টিতে কুকুরকে খোলা ছেড়ে দিয়েছিলেন তাঁর কাছে স্রেফ মজা দেখার জন্য। এটার পরেও সেই প্রযোজক রণবীরকে নিজে ডেকেছিলেন মিটিংয়ের জন্য। তবে তিনি কে ছিলেন সেটা প্রকাশ্যে আনেননি অভিনেতা।

সেই সেশনে রণবীর আরও একাধিক বিষয় সামনে আনেন। তিনি জানেন এই ভদ্রলোক আমাকে ডেকে জিজ্ঞেস করেছিলেন যে আমি কঠোর পরিশ্রম করি নাকি বুদ্ধির সঙ্গে কাজ করি। তখন রণবীর উত্তর দেন, 'আমি যেহেতু নিজেকে স্মার্ট বলে মনে করি না সেহেতু বলেছিলাম আমি কঠোর পরিশ্রম করতে পারি। তিনি আমায় তখন বলেন, ডার্লিং স্মার্ট এবং সেক্সি হও।' সেই তিন, সাড়ে তিন বছর ধরে কী কী সহ্য করেছেন সবটাই জানান, একই সঙ্গে বলেন, ' ওই সময়ের জন্যই আমি এখন নে সুযোগগুলো পাচ্ছি সেটার কদর করতে পারছি।'

২০১০ সালে রণবীর ব্যান্ড বাজা বারাত ছবির মাধ্যমে তাঁর কেরিয়ার শুরু করেন। এরপর তাঁকে একাধিক সুপারহিট ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে। তাঁকে শেষ জয়েসভাই জোরদার ছবিতে দেখা গিয়েছে। বর্তমানে তাঁর হাতে রোহিত শেঠির সার্কাস এবং করণ জোহরের রকি অর রানি কী প্রেম কাহানি ছবি দুটোর কাজ রয়েছে।

বন্ধ করুন