জানুন দীপিকা পাড়ুকোন কীভাবে নষ্ট করছেন রণবীরকে!
জানুন দীপিকা পাড়ুকোন কীভাবে নষ্ট করছেন রণবীরকে!

'আমার সুন্দরী বউ আমাকে নষ্ট করে দিচ্ছে', দীপিকার বিরুদ্ধে গুরুতর অভিযোগ রণবীরের!

  • মাস্টার শেফ দীপিকার হাতের জাদুর সুবাদে ঘরে বসেই ওজন বাড়ছে রণবীরের। চিন্তায় জিমে ঘাম ঝড়াচ্ছেন অভিনেতা!


স্ত্রীর প্রশংসা করার কোনও সুযোগ কার্যত হাতছাড়া করেন না রণবীর সিং। 'দীপু' নামের মন্ত্র সবসময়ই জপ করেন বলিউডের বাজিরাও। ঘরবন্দি থাকার সুবাদে আপতত দীপিকার সঙ্গে দিনের প্রতিটা মুহূর্ত কাটছে রণবীরের। আর ২৪ ঘন্টা ধরেই 'সুন্দরী' দীপিকার 'আদরে' নষ্ট হয়ে যাচ্ছেন অভিনেতা। সারাদিন ভালো ভালো খাবার রান্না করে খাওয়াচ্ছেন দীপিকা। মন ভরে সেগুলোর স্বাদ চেটেপুটে নিচ্ছেন রণবীর।

শনিবার গভীর রাতে ইনস্টাগ্রাম লাইভে রণবীর জানান, ' আমার সুন্দরী বউ আমাকে নষ্ট করে দিচ্ছে, এত সুস্বাদু খাবার খাওয়াচ্ছে! কেক, আইসক্রিম..উফ ফাটাফাটি। তাই আমাকে এখানে আসতে হল (বাড়ির জিম)। এখানে এসে শরীরচর্চা করে ক্যালোরি ঝড়াচ্ছি। আজ আবার রান্না করার মুডে রয়েছে দীপু। ইতালীয় খাবার রাঁধছে। আমি মুখিয়ে আছি সেগুলো খেতে।


জিম থেকেই অনুরাগীদের সঙ্গে লাইভে আড্ডা দিচ্ছিলেন রণবীর। ব্যাকগ্রাউন্ডে বিশাল জোড়ে মিউজিক চলছিল। এই কঠিন পরিস্থিতিতে অনুরাগীদের ঘরে থাকার বার্তা দেন রণবীর। পরে দীপিকা তাঁর জন্য ঠিক কী কী ইতালীয় খাবার বানিয়েছিলেন তাঁর ছবিও শেয়ার করে নেন রণবীর। শনিবার ডিনারে মেন্যুতে ছিল ফুসিলি পাস্তা ইন টমাটো সস, গার্লিক ব্রেড, গ্র্যাটিন ডাউফিনিওস, চিকেন ইতালীয়ান ড্রেসিং এবং অ্যাফেগাটো।

দীপিকার তৈরি ফুসিলি পাস্তা ইন টমাটো সস, গার্লিক ব্রেড, গ্র্যাটিন ডাউফিনিওস
দীপিকার তৈরি ফুসিলি পাস্তা ইন টমাটো সস, গার্লিক ব্রেড, গ্র্যাটিন ডাউফিনিওস

পাশাপাশি শনিবারই প্রধানমন্ত্রীর করোনা রিলিফ ফান্ডেও নিজেদের তরফ থেকে অনুদান দিয়েছেন রণবীর-দীপিকা। একই বার্তা সোশ্যাল মিডিয়ায় শেযার করে নেন দীপবীর। লেখেন-' এইরকম পরিস্থিতি সবরকমের সাহায্যই জরুরি। আমরা পিএম কেয়ারস ফান্ডে নিজেদের সাধ্যমতো অনুদান দিয়েছি,আপনারাও পাশে দাঁড়ান। একসঙ্গে আমরা এই সময়টা পার করব। জয় হিন্দ।'

অনেক তারকার মতোই কতটাকার অনুদান দিয়েছেন তাঁরা, সেকথা গোপনই রাখলেন এই তারকা দম্পতি।


View this post on Instagram

🙏🏽

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

বন্ধ করুন