বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer Singh: 'রণবীরের পশ্চাতদেশ জাতীয় ইস্যু!' নগ্ন ফটোশ্যুট নিয়ে মামলাকারীর মন্তব্যে হাসি থামছে না নেটিজেনদের
রণবীরের ফটোশ্য়ুট নিয়ে দ্বিধাবিভক্ত টুইটার

Ranveer Singh: 'রণবীরের পশ্চাতদেশ জাতীয় ইস্যু!' নগ্ন ফটোশ্যুট নিয়ে মামলাকারীর মন্তব্যে হাসি থামছে না নেটিজেনদের

  • ‘রণবীরের পশ্চাতদেশ এখন জাতীয় ইস্য়ু’, অভিযোগকারী আইনজীবীর মন্তব্যে হেসে খুন টুইটার। 

রণবীরের ‘পশ্চতদেশ’ যেন এখন জাতীয় মাথাব্যাথা! মূল্যবৃদ্ধি, শিক্ষায় দুর্নীতি, মহিলাদের বিরুদ্ধে অপরাধের হার বৃদ্ধি- সব ছেড়ে এখন চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে রণবীরের ‘নগ্নতা’। সম্প্রতি পেপার ম্যাগাজিনের হয়ে একটি নগ্ন ফটোশ্যুট সেরেছেন রণবীর। সেই বিতর্কিত ফটোশ্যুটের জেরে চর্চা থামছে না অভিনেতাকে নিয়ে। নগ্ন ফটোশ্যুট করে মহিলাদের ভাবাবেগে আঘাত দিয়েছেন রণবীর, এর জেরে নায়কের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন মহিলা আইনজীবী বেদিকা চৌবে। সম্প্রতি এক জাতীয় টেলিভিশনে হাজির হয়েছিলেন বেদিকা। সেখানেই নিজের পদক্ষেপের ব্যাখা দেন আইনজীবী।

রণবীরের এই ‘নগ্ন’ ছবি কেন বেদিকার কাছে অস্বস্তিকর ঠেকেছে? সঞ্চালিকার প্রশ্নের জবাবে আইনজীবী জানান,'নিঃসন্দেহে এই ছবিগুলো অশ্লীল। আমরা এই ছবিতে রণবীরের পশ্চাতদেশ দেখতে পাচ্ছি। ওঁনার ভিডিয়ো আমার কাছে রয়েছে, সেখানে উনি সেখানে সম্পূর্ণ নগ্ন।' এরপর তিনি জানান, ‘আমি জানি না কত মানুষজন ব্যাপারটা বুঝতে পারছেন।’

মহিলা আইনজীবীর মুখে এহেন কথা শুনে হাসিতে ফেটে পড়েন সঞ্চালিকা। প্ল্যানেলে উপস্থিত সকলেই হেসে ফেলেন বেদিকা চৌবের কথায়। তিনি বলেন, ‘ম্যাডাম আপনি হাসুন, হাসতেই পারেন। কিন্তু এটা পরিচিত ঘটনা, এটা একটা জাতীয় ইস্যু’। এই ভিডিয়ো দেখে টুইটারেও হাসির রোল।

সোমবার রণবীরের বিরুদ্ধে দুটি অভিযোগ জমা পড়েছে মুম্বই পুলিশের কাছে। এক মহিলা আইনজীবী বেদিকা চৌবে এবং একটি এনজিও পৃথকভাবে রণবীরের নাম মামলা দায়ের করেছেন। চেম্বুর থানায় এই অভিযোগ দায়ের হয়েছে।

এনজিও-র তরফে রণবীরের বিরুদ্ধে অভিযোগ, ক্যামেরার সামনে নগ্ন হয়ে মহিলাদের ভাবাবেগে আঘাত হেনেছেন নায়ক। তাঁর এই ফটোশ্যুট সর্বৈবভাবে অশ্লীল ও কুরুচিকর। অভিযোগের ভিত্তিতে চেম্বুর পুলিশ মামলায় দায়ের করল রণবীরের বিরুদ্ধে। ভারতীয় দণ্ডবিধির ২৯২, ২৯৩,৫০৯ এবং আইটি আইনের ৬৭ (এ) ধারায় রণবীরের বিরুদ্ধে মামলা রুজু করেছে মুম্বই পুলিশ।

মহিলা আইনজীবী বেদিকা চৌবে নিজের অভিযোগের প্রতিলিপিতে স্পষ্ট জানিয়েছেন, নারীদের ভাবাবেগে আঘাত করেছেন রণবীর, এটা নারী জাতির অপমান।

ইতিমধ্যেই এই দুই অভিযোগের ভিত্তিতে রণবীরের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এই বিতর্ক নিয়ে এখনও মুখ খোলেননি ‘পদ্মাবত’ তারকা।

এই ছবির মাধ্যমে কিংবদন্তি অভিনেতা বার্ট রেন্ডলসকে শ্রদ্ধার্ঘ্য জানিয়েছেন অভিনেতা। মার্কিন পপ কালচারের ‘সেক্স সিম্বল’ বলে ধরা হয় বার্টকে। তাঁরই পোজ নকল করবার চেষ্টা করেছেন রণবীর সিং।

বন্ধ করুন