বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer Singh: রণবীরের নতুন ছবি দেখে ঘেঁটে ঘ দীপিকা, আর্জুন বললেন, ‘ক্লিভেজ কিং’

রণবীর সিং-র নতুন ইনস্টাগ্রাম ফোটো দেখে কনফিউজড হয়ে পড়েছেন দীপিকা পাড়ুকোন। কী সেই ফোটো? বুধবার দুপুরের দিকে নীল ব্লেজারে একটি ছবি শেয়ার করেন তিনি। ব্লেজারের সঙ্গে মিলিয়ে একই রঙের প্যান্ট পরেছিলেন অভিনেতা। আর কালো শার্ট। বরাবরের মতো এবারেও একটু হটকে রণবীর। শার্ট আর ব্লেজারের ফাঁকা দিয়ে বেশ স্পষ্ট তাঁর ক্লিভেজ। আপাতত সেটাই চর্চার বিষয়। 

যদিও রণবীর পত্নী ‘পদ্মাবত’ অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের নজর আটকেছে অন্য জায়গায়। ছবির ক্যাপশনে একটি সাবানের ইমোজি ব্যবহার করেছেন তিনি। আর তা দেখেই দীপিকা জানতে চেয়েছেন কমেন্ট করে, ‘এই ইমোজিটা কী?’ ছবি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে, ড্রেসিং রুমের মধ্যেই ছবির জন্য পোজ দিয়েছেন রণবীর। দীপিকার প্রশ্নের উত্তর রণবীর না দিলেও নেট-নাগরিকরা উঠেপড়ে লেগেছেন নায়িকাকে সেই ইমোজির মানে বোঝাতে।

আর ‘বেস্ট ফ্রেন্ড’ অর্জুন তো দিয়ে ফেললেন সবচেয়ে বড় কমপ্লিমেন্ট। লিখলেন, ‘ক্লিভেজ কিং’। সঙ্গে জুড়ে দিয়েছেন আবার কতগুলো ফায়ার ইমোজি।

বেশ কয়েকদিন ধরেই রণবীর ব্যস্ত করণ জোহরের পরিচালনায় ‘রকি অওর রনি কি প্রেম কাহানি’ নিয়ে। যেখানে রণবীর তাঁর ‘গল্লি বয়’ কো-স্টার আলিয়ার সঙ্গে জুটি বাঁধছেন। এছাড়াও সূর্যবংশী, ৮৩- র মতো ছবিতে দেখা যাবে তাঁকে। 

এর আগে মায়ের জন্মদিনে জোরদার নাচ করে সকলের নজর কেড়েছিলেন তিনি। সেই সব নাচের ভিডিয়োও বেশ ভাইরাল হয়েছিল। আসলে রণবীর বারবার বুঝিয়ে দেন, তিনি সবার থেকে আলাদা!

বন্ধ করুন