বাংলা নিউজ > বায়োস্কোপ > সঙ্গমের নেশা, ১২ বছরে খুইয়েছেন ভার্জিনিটি, করেছেন থ্রিসাম, চিনে নিন বলি-নায়ককে
‘এ’ ক্যাটাগরির এই বলি অভিনেতার ‘সেক্স সিক্রেটস’ শুনলে আপনার মুখ হাঁ হয়ে যাবে!

সঙ্গমের নেশা, ১২ বছরে খুইয়েছেন ভার্জিনিটি, করেছেন থ্রিসাম, চিনে নিন বলি-নায়ককে

  • বলুন তো কার ব্যাপারে কথা হচ্ছে?

বলিউডের ডার্টি সিক্রেটস ফাঁস হলেই তা ভাইরাল হয়ে যায়! এমনকী, চায়ের কাপ হাতে বা পাড়ার রকে বসেও সেই নিয়ে চর্চা কিছু কম হয় না! আর সেই গোপন কথার সাথে যদি জড়িয়ে থাকে যৌনতা তাহলে তো কোনও কথাই নেই!

আজ যেই অভিনেতার কথা বলব, তিনি খুব কম সময়েই নিজেকে বলিপাড়ার ‘এ’ লিস্টারদের তালিকায় নিয়ে গিয়েছেন। বড় বড় ছবিতে কাজ করেছেন, এমনকী এক প্রথম সারির নায়িকার সঙ্গে এখন সুখে সংসারও করছেন। তবে, একসময় নিজের যৌন জীবন নিয়ে কথা বলেছিলেন সোজাসাপটা!

কথা হচ্ছে রণবীর সিং প্রসঙ্গে। নিজের জীবনের এই ‘সিক্রেটস’ ফাঁস করেছেন তিনি নিজেই। একবার রণবীর জানিয়েছিলেন তাঁর পকেটে সবসময় কন্ডোম থাকে, এমনকী তাঁকে জন্মদিনের সেরা উপহার কী হতে পারে জানতে চাইলেও তাঁর উত্তর হয়, ‘বার্থ ডে সেক্স’!

রণবীর আরও জানিয়েছেন কেরিয়ারের শুরুতে তিনি শিকার হয়েছিলেন কাস্টিং কাউচের। যেখানে তাঁর ‘ওটা’ দেখার ও ধরার প্রস্তাব এসেছিল। সঙ্গে ‘কফি উইথ করণ’-এ রণবীর আরও জানিয়েছিলেন মাত্র ১২ বছর বয়সে তিনি খোয়ান ভার্জিনিটি। কারণ যৌনতা নিয়ে এতই প্রশ্ন ছিল তাঁর মনে। সঙ্গে থ্রিসাম ও অরগি সেক্সের কথাও স্বীকার করে নেন। 

যদিও এসবই অতীত! বর্তমানে তিনি দীপিকা পাড়ুকোনের সাথে বিবাহিত জীবনে খুব খুশি। এমনকী, বছর দুয়েকের মধ্যে সন্তান নিতে চান বলেও জানিয়েছেন ন্যাশন্যাল টেলিভিশনে।

বন্ধ করুন