বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer Nude Pictures- ‘মাথা ঘুরে গিয়েছিল’, স্বামী রণবীরের নগ্ন ফটোশ্যুট দেখে দীপিকার চরম প্রতিক্রিয়া!
স্বামীর নগ্ন ফটোশ্যুট দেখে দীপিকার প্রতিক্রিয়া কী ছিল?

Ranveer Nude Pictures- ‘মাথা ঘুরে গিয়েছিল’, স্বামী রণবীরের নগ্ন ফটোশ্যুট দেখে দীপিকার চরম প্রতিক্রিয়া!

  • স্বামীর নগ্ন ফটোশ্যুট দেখে দীপিকার প্রতিক্রিয়া কী ছিল? সেই খোঁজও মিলেছে রণবীরের ঘনিষ্ঠ সূত্রে।

'পেপার’ ম্যাগাজিনের হয়ে সাহসী কভার শ্যুট করেছেন অভিনেতা রণবীর সিং। অভিনেতার ন্যুড ফোটোশ্যুটের ছবি বৃহস্পতিবার রাত থেকে আগুনের মতো ছড়িয়ে পড়েছে সোশ্য়াল মিডিয়ায়। একাধিক মিমও ছড়িয়েছে ওই ছবিগুলি ঘিরে। 

স্বামীর এই ন্যুড ফটোশ্যুট দেখে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের কী মন্তব্য? কেমন করে এই ফটোশ্যুটের পরিকল্পনা, ছবি দেখে দীপিকার প্রতিক্রিয়া কী ছিল? সেই খোঁজও মিলেছে রণবীরের ঘনিষ্ঠ সূত্রে। 

ইন্ডিয়া টুডের প্রতিবেদন অনুযায়ী, রণবীরের ঘনিষ্ঠ সূত্রে খবর, ‘এই শ্যুটটি আগে থেকেই পরিকল্পনা করা হয়েছিল এবং রণবীর তাঁর দৃষ্টিভঙ্গি সম্পর্কে খুব খোলামেলা। তিনি সত্যিই এইটা করতে আগ্রহী ছিলেন এবং নিজেকে মেলে ধরতে চেয়েছিলেন। নিজের ফ্য়াশন নিয়েও পরীক্ষা-নিরীক্ষা করেন তিনি। সুতরাং, এই নগ্ন ছবিগুলি দেখে বোল্ড আউট হলেও অবাক হওয়ার কিছু নেই। তিনি এক্ষেত্রে সম্পূর্ণ স্বাচ্ছন্দ্যবোধ করেন, তাই এটিও তাঁর জন্য নতুন কোনও ব্যাপার নয়।’

আরও পড়ুন: Mimi on Ranveer's Nude Photo: রণবীরের নগ্ন ছবি নিয়ে প্রশ্ন মিমির, ‘একটা মেয়ে এরকম করলে নোংরা বলতেন না?’

স্ত্রী দীপিকা পাড়ুকোনের কী প্রতিক্রিয়া? সূত্র যোগ করেছে, ‘দেখেই ওঁর মাথা ঘুরে গিয়েছিল। আসলে, তিনি এই পুরো শ্যুটটি শুরু থেকেই নজরে রেখেছিলেন এবং ধারণাটি খুব পছন্দ হয়েছিল তাঁর। ইন্টারনেটে আসার আগে তিনি ছবিগুলি দেখেছিলেন। দীপিকা সবসময় রণবীরকে সমর্থন করেছেন এবং তিনি অভিনেতার সবচেয়ে বড় চ্যাম্পিয়ন। তাই যখন সম্পূর্ণ ভিন্ন কিছু করার কথা আসে, তিনিও পিছপা হননা।’

এই প্রথমবার নয়, এর আগেও একবার ফটোশ্যুটে নিজের পশ্চাদদেশ দেখিয়েছেন রণবীর। ২০১৬ সালে ‘বেফিকরে’ ছবির একটি দৃশ্যে তাকে ক্যামেরার সামনে সাহসী ভাবে দেখা গিয়েছে। 

 

বন্ধ করুন