বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika-Ranveer: আমাকে কি কেউ ডাকবে?’, কানের বিচারক হচ্ছেন দীপিকা শুনে এটাই মনে এসছিল রণবীরের!
বউ কানের জুরি হওয়ায় আনন্দে গদগদ রণবীর। 
বউ কানের জুরি হওয়ায় আনন্দে গদগদ রণবীর। 

Deepika-Ranveer: আমাকে কি কেউ ডাকবে?’, কানের বিচারক হচ্ছেন দীপিকা শুনে এটাই মনে এসছিল রণবীরের!

  • কান চলচ্চিত্র উৎসবের সেরা পুরস্কার ‘পাম দ’-র নির্বাচন কমিটির জুরিদের একজন দীপিকা পাড়ুকোন। সারা দেশ যখন এই নিয়ে মাতামাতি করছেন, তখন বউ-এর সাফল্যে রণবীর সিং-এর কী মত!

কান চলচ্চিত্র উৎসবের জুরি হিসেবে নির্বাচিত হয়েছেন দীপিকা পাড়ুকোন। নিসন্দেহে এই সম্মান সোনার পালক জুড়ল নায়িকার মুকুটে। বউ-এর এত বড় এক সাফল্যে রণবীর সিং-এর কেমন লাগছে? ‘জয়েশভাই জোরদার’ অভিনেতার দিকে এই প্রশ্ন ছুড়ে দেওয়া হলেই জবাব এল গড়গড় করে। 

৭৫ তম চলচ্চিত্র উৎসবে সেরা পুরস্কার ‘পাম দ’-র নির্বাচন কমিটির জুরিদের অন্যতম দীপিকা। তাঁকে ছাড়া আরও ৮জন আছেন বিশ্বের নানা প্রান্ত থেকে। রয়েছেন ব্রিটিশ অভিনেত্রী-পরিচালক রেবেকা হল, সুইডিশ অভিনেত্রী নুমি রাপাস, ইতালীয় অভিনেত্রী-পরিচালক জেসমিন ত্রিনকা, ইরানি পরিচালক আসগর ফারহাদি, ফরাসি পরিচালক লাদি লি, মার্কিন পরিচালক জেফ নিকোলস, নরওয়ের পরিচালক জোয়াচিম ট্রায়ার।

রণবীর সিং তো বলেই বসলেন দীপিকার কাছে এরকম এক সুযোগ আসায় তিনি খুব খুশি সঙ্গে মজা করে জানান, ‘আমি ভাবি আমাকে কি আদৌ কেউ ডাকবে বিচারক হিসেবে?’ রণবীর মিডিয়াকে এই প্রসঙ্গে জানান, ‘আমি খুব খুশি। এত খুশি যে নাচতে শুরু করে দিয়েছিলেম। আমার রিয়্যাকশন ছিল, ‘ওয়াও ইয়ার! মানুষ চাইছে তমি ঠিক করো কোনটা সেরা ছবি!’ সত্যি এটা একটা বড় ব্যাপার। তারওপরে কানের মতো একটা মঞ্চে।’ এরপরই রণবীর মজা করে বলেন, ‘তারপর আমি মনে মনে ভাবছি ইয়ার আমাকে কখনও ডাকবে কেউ? আমার নম্বর কি আসবে কখনও?’ আরও পড়ুন: হবু সন্তানের নামের তালিকা তৈরি করতে বেজায় ব্যস্ত রণবীর! কবে মা হচ্ছেন দীপিকা?

নিজেকে দীপিকার সবচেয়ে বড় ‘চিয়ারলিডার’ ঘোষণা করে এর পরেই রণবীর বলতে শুরু করেন, ‘ও জীবনে যা যা পেয়েছে, সবকিছু নিয়ে আমার গর্ব হয়। প্রত্যেকবার আমি ওর বাধাধরা চিয়ারলিডার। তা সেটা টাইম ম্যাগাজিন হোক, কান হোক বা ভারতের মেইনস্ট্রিম নায়িকাদের থেকে একটু আলাদা কিছু হোক। ও নিজের একদম আলাদা একটা রাস্তা তৈরি করছে, যা একজন সঙ্গী হিসেবে দারুণ গর্বের। আমি ওর কাজে মুগ্ধ। আমার মনে হয় না এসবের জন্য ওর থেকে যোগ্য কেউ আছে। যে কোনও কাজই েত মন দিয়ে করে। এত কঠোর পরিশ্রম করে। ওর জন্য আমি সত্যি খুব গর্বিত।’

 

বন্ধ করুন